Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 6 September 2023
  • অন্যান্য

নীলফামারীতে জন্মাষ্টমী ২০২৩ উদযাপন উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

Google News

বিশ্ব শান্তি কল্পে ও দেশ মাতৃকার শুভ কল্যাণে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব ১৪৩০ বঙ্গব্দ উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নীলফামারী জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৬ সেপ্টেম্বর/২০২৩ খ্রিষ্টাব্দ) হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, নীলফামারী এর আয়োজনে জেলা প্রশাসন, নীলফামারী এর তত্ত্বাবধানে এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, নীলফামারী জেলা শাখা এর সহযোগিতায় ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব পঙ্কজ ঘোষ, জেলা প্রশাসক, নীলফামারী মহোদয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ গোলাম সবুর, পিপিএম-সেবা পুলিশ সুপার নীলফামারী মহোদয়; জনাব শাহিদ মাহমুদ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, নীলফামারী; জনাব সান্তনা চক্রবর্তী, ভাইস চেয়ারম্যান ও সভাপতি, পূজা উদযাপন পরিষদ, নীলফামারী সদর উপজেলা; জনাব মোঃ মোস্তফা মঞ্জুর, পিপিএম অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) নীলফামারীসহ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নীলফামারী জেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন এ্যাড. অক্ষয় কুমার রায়, সভাপতি, শ্রী শ্রী আনন্দময়ী কালীমাতা মন্দির, নীলফামারী ও বিজ্ঞ পি.পি জেলা জজকোর্ট, নীলফামারী।

dsk tv