Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 25 August 2023
  • অন্যান্য

নালিতাবাড়ীতে ২৪৯ বোতল ভারতীয় মদসহ যুবক গ্রেফতার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে আমদানি নিষিদ্ধ ২৪৯ বোতল ভারতীয় মদসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

বুধবার (২৩ আগস্ট) রাতে উপজেলার ভুরুঙ্গা কালাপানি এলাকা থেকে মো. আরিফ মিয়া (৩৩) নামে ওই যুবককে গ্রেফতার করা হয়।

আরিফ পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের পশ্চিম মানিককুড়া গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে। ২৪ আগস্ট বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব জানায়, র‌্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর) ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত গভীর রাতে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী ভুরুঙ্গা কালাপানি এলাকা অভিযান চালায়। অভিযানে আমদানি নিষিদ্ধ ২৪৯ বোতল বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদসহ মো. আরিফ মিয়াকে গ্রেফতার করা হয়। ওইসব মদের মূল্য আনুমানিক ২ লাখ টাকা হবে বলে জানা গেছে।

র‌্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর) ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত আরিফকে বৃহস্পতিবার সকালে নালিতাবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে র‌্যাবের তরফ থেকে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মাদক ও সন্ত্রাস দমনে র‌্যাবের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।