At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
নড়াইলে নদীতে নিখোঁজ মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 12 May 2024
  • অন্যান্য

নড়াইলে নদীতে নিখোঁজ মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

Google News

নড়াইলে চিত্রা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ মাদরাসারছাত্র রায়হান শিকদারের (১৮) মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

শনিবার (১১ মে) মধ্যরাতে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে শনিবার দুপুরের দিকে সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের ধোন্দা গ্রামে নদীতে গোসলে নেমে নিখোঁজ হয় সে।

 

রায়হান শিকদার একই উপজেলার নাকশী গ্রামের সাইফুল শিকদারের ছেলে। সে নড়াইল পৌরসভার দুর্গাপুরের উসমান বিন আফফান (রা.) মাদরাসার শিক্ষার্থী ছিলেন।

রায়হানের মামা মামুন ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরের দিকে মাদরাসা থেকে মামা বাড়ি ধোন্দায় বেড়াতে এসেছিল রায়হান। খেলাধুলা পছন্দ করায় মামা বাড়ি এসেই মামার গেঞ্জি গায়ে জড়িয়ে একটি মাঠে স্থানীয়দের সঙ্গে ফুটবল খেলতে নামে। খেলা শেষে তাদের সঙ্গে পার্শ্ববর্তী চিত্রা নদীতে গোসল করতে নামে রায়হান। তবে সে ভালো সাঁতার জানত না। একটি কলা গাছের অংশ বুকে নিয়ে ভেসে ভেসে গোসল করছিল।

 

পরে হঠাৎ করে তার সঙ্গীরা দেখে রায়হান তাদের আশেপাশে নাই। এরপর অনেক খোঁজাখুজি করলেও তার কোনো সন্ধান মেলেনি। পরে ফায়ার সার্ভিসকে জানানো হয়। খনর পেয়ে নড়াইল ফায়ার সার্ভিস ও খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল খোঁজাখুঁজির এক পর্যায়ে ওইদিন মধ্যরাতে ঘটনাস্থল থেকে ৪শ ফুট দূর থেকে তার মরদেহ উদ্ধার করেন।

নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মাসুদ রানা মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, খুলনা বিভাগে একটি মাত্র ডুবুরি ইউনিট, তারা বাগেরহাটের রামপালে পশুর নদীতে ছিল। সেখান থেকে রওনা দিয়ে পৌঁছাতে রাত হয়। ওইদিন রাতে ডুবুরি দল এসে উদ্ধার অভিযান শুরু করে। পরে মধ্যরাতে তার মরদেহ উদ্ধার করা হয়।