At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 9 July 2023
  • অন্যান্য

নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত

Google News

নড়াইল জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। অদ্য ৯ জুলাই(রবিবার) সকাল ৮:০০ ঘটিকায় পুলিশ লাইনস্ মাঠে সাপ্তাহিক এ মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

মাস্টার প্যারেডে সালাম গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন জনাব মোসাঃ সাদিরা খাতুন, সুযোগ্য পুলিশ সুপার, নড়াইল মহোদয়। প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন জনাব দেবব্রত সরকার, সহকারী পুলিশ সুপার(প্রবেশনার), নড়াইল। প্যারেড পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় সকল পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশের মূলনীতি ধারণ করে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে কাজ করার নির্দেশ দেন। তিনি পবিত্র ঈদ-উল- আযাহের পূর্বে পশুর হাট, শপিং মল এবং ঘরে ফেরা মানুষের জান-মালের নিরাপত্তা প্রদান করায় এবং ঈদের দিন ও ঈদ পরবর্তী সময়ে প্রত্যেক থানা এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখার জন্য সংশ্লিষ্ট সকল পুলিশ সদস্যদের ধন্যবাদ প্রদান করেন। তিনি ফোর্সের ডিসিপ্লিন, ড্রেসরুলস্ এবং পুলিশি সেবা নিশ্চিতসহ বিভিন্ন বিষয়ে নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অতঃপর তিনি পুলিশ সদস্যদের মেস ও ব্যারাক পরিদর্শন করেন।

আজকের মাস্টার প্যারেড জনাব মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ), জনাব তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), জনাব মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জনাব প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার(কালিয়া সার্কেল), জনাব দেবব্রত সরকার, সহকারী পুলিশ সুপার(প্রবেশনার), নড়াইল, সকল থানার অফিসার ইনচার্জ, জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক, গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক, ট্রাফিক ইন্সপেক্টর ও কোর্ট ইন্সপেক্টর, নড়াইল; জেলার সকল পুলিশ তদন্ত কেন্দ্র ও পুলিশ ফাঁড়ির ইনচার্জগণসহ পুলিশ লাইন্স এর অফিসার ও ফোর্স এবং সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

dsk tv