Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 5 November 2023
  • অন্যান্য

নড়াইলে সড়ক দুর্ঘটনায় মেয়রের গাড়ি চালক নিহত, মেয়রসহ আহত ৪

নড়াইল পৌরসভার মেয়রকে বহনকারী গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে গাড়ি চালক নিহত হয়েছেন । এঘটনায় মেয়রসহ অন্তত আরো চারজন আহত হয়েছেন ।

রোববার( ৫ নভেম্বর) দুপুর দেড়টার দিকে সদর পৌরসভার ভওয়াখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) ওবায়দুর রহমানম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ।

নিহত চালকের নাম সুজন কর্মকার( ৩৮) । তিনি জেলা সদরের মহিষখোলা গ্রামের নিরাপদ কর্মকারের ছেলে ।

এ ঘটনায় আহতরা হলেন- সদর পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, সংরক্ষিত আসনের কাউন্সিলর ইপি রানী বিশ্বাস, পৌরসভার হিসাবরক্ষক সাইফুজ্জামান ও মেশকাত লিটু ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পৌর মেয়রের নিয়মিত গাড়ি চালক ছুটিতে থাকায় অস্থায়ীভাবে চালক সুজন কর্মকারকে নিয়োগ দেওয়া হয় । রোববার দুপুরে মেয়র ও বাকিরা গাড়িযোগে বাহিরডাঙ্গা থেকে ফিরছিলেন । প্রতিমধ্যে ভওয়াখালী এলাকার মৃত হামিদ বিশ্বাসের বাড়ির সামনের মোড়ে পৌঁছালে তাদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির দেওয়ালে সজোরে আঘাত করে ।

এতে গাড়িটি দুমড়ে মুচড়ে যায় । এসময় চালক এবং সামনে বসা মেয়র গুরুতর আহত হন । পেছনের ছিটে বসা ছিলেন মেশকাত লিটু, কাউন্সিলর ইপি রানি ও পৌরসভার হিসাবরক্ষক সাইফুজ্জামান ও এসময় আহত হন ।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক সুজনকে মৃত ঘোষণা করেন ।

এছড়া গুরুতর আহত মেয়র আঞ্জুমানারাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর পাঠানো হয়েছে । বাকিরা নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন ।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) ওবায়দুর রহমান বলেন, পৌর মেয়রের গাড়ি দুর্ঘটনায় চালক নিহত হয়েছেন । চালকের লাশ ময়নাতন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । আইনি পক্রিয়া শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে ।