Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 20 September 2023
  • অন্যান্য

দোয়ারাবাজারে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ৭০ বছর বয়সী এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম ফজলু মিয়া (৭০) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পালকাপন গ্রামের মৃত রইস আলীর পুত্র।

সোমবার (১৮ ই সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পালকাপন  গ্রামে এ ঘটনা ঘটে।

পারিবারিক ও স্থানীয় সুত্রে জানাযায়, সংসারে নানা অভাব-অনটনের কারণে ফজলু মিয়ার পরিবার নিয়ে দীর্ঘদিন যাবত পারিবারিক কলহে ভুগছিলেন। ৫ ছেলে ৪ মেয়ে থাকলেও স্ত্রীকে নিয়ে আলাদা থাকতেন। নিহত ফজলু মিয়া ও তার স্ত্রী একই ঘরে বসবাস করতেন, সোমবার দুপুরে খাবার খেয়ে সিলেট কাজে চলে যান তার স্ত্রী।

সন্ধ্যায় তার কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশি হালিমা বেগম (৫০) দরজা খুলে ফজলু মিয়াকে ঘরের তীরের সাথে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেয়। পরে আশপাশের লোকজন এসে থানায় সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বদরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার রাতে নিহত ফজলু মিয়ার লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । ময়নাতদন্ত শেষে নিহতের কারণ জানা যাবে।