Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাTuesday , 27 June 2023
  • অন্যান্য

দোয়ারাবাজারে প্রবাসীর স্ত্রীকে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা

Google News

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার বখাটে কর্তৃক প্রবাসীর স্ত্রীকে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে । ধর্ষণের চেষ্টার ঘটনায় থানায় সোমবার( ২৬ ই জুন) অভিযোগ দায়ের করা হয়েছে ।

মঙ্গলবার( ২৭ ই জুন) ভুক্তভোগী ও অভিযোগ সুত্রে জানা যায়- উপজেলার মান্নার গাও ইউনিয়নের রামপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের বখাটে পুত্র মনসুর আলী( ৪৫) সোমবার সকালে ১০ টার দিকে এক প্রবাসীর স্ত্রী ঈদের মার্কেট করার জন্য আমবাড়ী বাজার রওয়ানা হইলে চরিত্রহীন লম্পট মুনসুর আলী ইরান প্রবাসীর স্ত্রীর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণেগর চেষ্টা চালায় । এসময় ডাকচিৎকার করলে পরবর্তীতে প্রবাসীর স্ত্রীকে হত্যার হুমকি দিয়ে সটকে পড়ে ।

এ ব্যাপারে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী প্রতিবেদকের কাছে অভিযোগ করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হলে বখাটে মুনসুর আলী আমার স্ব- পরিবারকে এলাকা ছাড়া করবে বলে হুমকি দেয় । হুমকির মুখে আমারা আতঙ্কে রয়েছি ।

ঘটনার পর থেকে অভিযুক্ত পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি ।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর জানান- একটি লিখিত অভিযোগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে । এদিকে অভিযুক্তকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী ।