At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
দেশের মানুষের জীবনমান উন্নয়ন হয়েছে : নওগাঁয় খাদ্যমন্ত্রী - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 11 September 2023
  • অন্যান্য

দেশের মানুষের জীবনমান উন্নয়ন হয়েছে : নওগাঁয় খাদ্যমন্ত্রী

সাপাহার (নওগাঁ) সংবাদদাতা
September 11, 2023 2:59 am । ৩৯৫ জন

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন,  বিএনপি হত্যা সন্ত্রাসের মধ্যে দিয়ে হা না ভোট করে ক্ষমতায় এসেছিলো। এখন তারাই তত্ত্বাবধায়ক সরকার চায়, তত্ত্বাবধায়ক সরকার অনেক আগেই দেশের আইনের মাধ্যমেই বাতিল হয়ে গেছে । তাদের (বিএনপির) মুখে গণতন্ত্রের কথা মানায় না। জণগণ তাদের মিথ্যা আশ্বাসে ভুল সিদ্ধান্ত নিবেনা।
আজ রোববার  (১০ সেপ্টেম্বর ) বিকেলে নওগাঁর সাপাহার খঞ্জনপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে  শিরন্টী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।
খাদ্যমন্ত্রী বলেন,  বিএনপি মিথ্যা কথা বলে তাদের বিশ্বাস করা যায় না। তারা বিদেশীদের কাছে  ধরনা ধরেছে কিন্তু লাভ হয়নি। তারা ভিসা নীতি নিয়ে কথা বলছিলো কিন্তু  এখন তারাই  ভিসা নীতিতে ফেঁসে গেছে।
খাদ্যমন্ত্রী আরো বলেন, দেশের সকল মানুষই কোনো না কোনো  ভাবে এ সরকারের আমলে উপকার পেয়েছে। জনগণ সঠিক সিদ্ধান্ত নেবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী করবে। এসময় তিনি স্মার্ট  বাংলাদেশ গড়তে উন্নয়নের পথ বেছে নিতে জনগণের প্রতি আহবান জানান।
শিরন্টী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামশুল আলম শাহ চৌধুরী, সাপাহার উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজান আল, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার প্রমূখ  বক্তব্য রাখেন।