Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 22 July 2023
  • অন্যান্য

তেতুলিয়ায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

Google News

পঞ্চগড়ের তেতুলিয়ায় ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশা চালক মো:নুর ইসলাম(২৫) নামক এক ব্যাক্তি নিহত ও সিএনজি তে থাকা ৩ জন যাত্রী আহত  হয়েছেন।

শুক্রবার (২১ জুলায় ) ডাহুক ব্রিজ গ্লোপ খামার সংলগ্ন বাংলাবান্ধা এশিয়ান হাই রোডে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, তেতুলিয়া থেকে পঞ্চগড় যাওয়ার সময় জে কে ট্রান্সপোর্ট পিছন থেকে সিএনজি কে ধাক্কা দেয় । ধাক্কা লাগার সময় সেই সিএনজি চালকের স্পটে মৃত্যু হয় ।ও অটোতে থাকা তিন যাত্রী আহত হওয়ার কারণে তাদের তেতুলিয়া আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সিএনজিতে থাকা এক যাত্রী বলেন বেপরোয়া গতি নিয়ন্ত্রণ না করতে পারায় পিছন দিক থেকে ধাক্কা দেয় সিএনজিকে ।

ঠিক একই সময় মো: সবুজ নামে এক ইজিবাইক/অটো চালক দুর্ঘটনাটি দেখতে পেয়ে তাহার ইজিবাইক/অটো টি রাস্তার এক সাইডে রাখে সিএনজি/যাত্রী দের দেখতে গেলে । পঞ্চগড় থেকে তেতুলিয়া যাওয়ার পথে একটি দশ চাকা ট্রাক(ঢাকা মেট্রো ট, ২৪-০২৯৫) তার ইজিবাইক/অটোটি কে ধাক্কা দেয় তারপর ওপর পাশে চা বাগানের দিকে ইজিবাইক/অটোটি পরে যায় ।জানা যায় সে ইজিবাইক/অটোটিতে কোনো যাত্রী ছিল না । ইজিবাইক/অটোটি চা-বাগানে পড়ে গেলে নানা ক্ষতি গ্রস্থ হয় ।

এ বিষয়ে তেতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি মোঃ জাকির হোসেন বলেন জে কে ট্রান্সপোর্ট (ঢাকা মেট্রো – ট) ১৩-৮৫২৫ এই গাড়িটির আমরা বাদী হয়ে মামলা দায়ের করেছি । চালক পলাতক তাকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে । ও দশ চাকার ট্রাক(ঢাকা মেট্রো ট, ২৪-০২৯৫) সিএনজি সহ জব্দ করে রাখা হয়েছে ।