Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাTuesday , 4 July 2023
  • অন্যান্য

তাড়াইলের বীর মুক্তিযোদ্ধা হামিদুল হক সাজুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

Google News

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা জাওয়ার ইউনিয়নের বেলংকা গ্রামের বীর মুক্তিযোদ্ধা কমরেড হামিদুল হক সাজু( ৭৫) মৃৃৃত্যু বরন করেছেন । ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন ।

রবিবার( ২জুলাই) রাত ৯টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধা কমরেড হামিদুল হক সাজু মৃত্যুবরণ করেন বলে জানিয়েছে তার পরিবার ।
সোমবার( ৩জুলাই) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে রাষ্ট্রীয় সম্মান ও গার্ড অব অর্নার দিয়ে বিকেল ৫টা ৪৫ মিনিটে সাচাইল কাছেমুল উলুম মাদরাসা মাঠে জানাযার নামাজ শেষে স্হানীয় কবর স্থানে তাকে দাফন করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন, উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্টেট রওশনা জাহান, বাংলাদেশআ’লীগ তাড়াইল উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ভুঁইয়া মোতাহার, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী, বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) তাড়াইল উপজেলা শাখার সভাপতি সাইদুজ্জামান মোস্তফা, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি(সিপিবি’র) জেলা সভাপতি আবদুর রহমান রুমি ।

এছাড়াও মরহুমের নামাজে জানাজায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা
মরহুমের আত্মীয়- স্বজন এবং সমাজের সর্বস্তরের মানুষ অংশ নেন । উপস্থিত সকলেই মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ।

dsk tv