Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 10 June 2023
  • অন্যান্য

ডিপজল শুরু করলেন সিনেমা মুক্তির মিশন

চলচ্চিত্রের মুভিলর্ড মনোয়ার হোসেন ডিপজলের সিনেমা ‘যেমন জামাই তেমন বউ’ সিনেমাটি এ সপ্তাহে মুক্তি পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর।

 

এ সিনেমার মাধ্যমে ডিপজল ধারাবাহিকভাবে তার সিনেমা মুক্তির মিশন শুরু করেছেন। আগামী ঈদে মুক্তি পাবে তার ‘জিম্মি’ সিনেমাটি। তারপর একে একে বাংলার হারকিউলিসসহ আরও পাঁচটি সিনেমা। ঈদের পর প্রতি মাসেই একটি করে সিনেমা মুক্তি পাবে। এভাবে বছর পার করে নতুন বছরে নতুন সিনেমা নিয়ে তার মিশন চলতে থাকবে।

ডিপজল বলেন, আমার রক্তে সিনেমা মিশে আছে। সিনেমা ছাড়া আর কিছু বুঝিও না। সবসময় সিনেমা নিয়েই ভাবি। ভাবি এ কারণে, আমি যে আজকের ডিপজল হয়েছি, তার কারণ আমার ভক্ত ও দর্শক। তারা আমার সিনেমার জন্য অপেক্ষা করেন। আমি দেখেছি, আমার অভিনীত পুরনো সিনেমা যখন টিভিতে চালানো হয়, তখন দর্শক হুমড়ি খেয়ে পড়ে। আমার প্রতি তাদের আলাদা টান আছে। তারা আমার সিনেমা দেখতে চায়। আমার প্রতি দর্শকের এই যে ভালবাসা, এটাই আমাকে সিনেমায় বাঁচিয়ে রেখেছে। আমিও বুঝি, দর্শক আমার কাছে কি ধরনের সিনেমা দেখতে চায়। আমি একেক সময় একেক গল্প ও চরিত্র নিয়ে তাদের সামনে হাজির হয়েছি। তারা উপভোগ করেছে। ডিপজল বলেন, আমার সিনেমা মুক্তির জন্য ঢোল বাজাতে হয় না। দর্শক সিনেমা হলে গিয়ে খোঁজ নেয়, আমার সিনেমা কবে আসবে। তারা পোস্টার দেখে আমার সিনেমার জন্য অপেক্ষা করে। প্রিমিয়ার শো, ঘোড়ার গাড়ি নিয়ে ঢোলবাদ্য বাজিয়ে দর্শককে জানাতে হয় না। তারা সিনেমা হলের আশপাশে বা শহরের বিভিন্ন জায়গায় পোস্টার দেখে আমার সিনেমা দেখতে যায়। এখানেই আমার সিনেমার সার্থকতা।

ডিপজল বলেন, এই যে, আমার ‘যেমন জামাই তেমন বউ’ সিনেমাটি মুক্তি পেয়েছে, এর খোঁজ নিয়ে দেখেন, দর্শক কিভাবে সিনেমাটি দেখছে। তিনি বলেন, আমাকে দেখার জন্য দর্শক আড়াই ঘন্টা ব্যয় করে সিনেমা দেখার একটাই কারণ, তাদের মনমতো সিনেমা আমি বানাই। ফলে ডিপজলের সিনেমা ব্যবসায়িকভাবে লাভ করে। তিনি বলেন, আমার সিনেমা মুক্তির মিশন শুরু হয়েছে। ধাপে ধাপে এ মিশন আমৃত্যু চলতে থাকবে।