Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 21 January 2024
  • অন্যান্য

ঠাকুরগাঁওয়ে মধ্যরাতে ডাকাতি করার সময় ৪ ডাকাত আটক

ঠাকুরগাঁও সদর উপজেলা বিমানবন্দর এলাকায় ডাকাতির কার্যক্রম করার সময় হাতেনাতে চারজন ডাকাত সদস্যকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

আজ শনিবার বিকেলে সাড়ে ৪টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

পুলিশ সুপার উত্তর প্রসাদ পাঠক বলেন, গতকাল শুক্রবার রাত ২টার সময় ঠাকুরগাঁও বিমানবন্দর এলাকার ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কের ওপর কলাগাছ ফেলে ব্যারিকেট তৈরি করে ডাকাতির প্রস্তুতি নিয়েছে ডাকাত সদস্যরা।

এমন খবর পেয়ে সেখানে তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে সদর থানা পুলিশের একটি চৌকস দল।
পরে ডাকাতি কার্যক্রম করার সময় হাতেনাতে হারুন ইসলাম, মোঃ আনারুল, আনোয়ার হোসেন ও বিপুল ইসলাম নামে চারজন ডাকাত সদস্যকে আটক করে পুলিশ। এসময় ওই ডাকাত সদস্যদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহত দেশীয় ধারালো অস্ত্রসহ, বাঁশের লাঠিও উদ্ধার করা হয়।

আটকৃতরা হলেন ঠাকুরগাঁও সদর উপজেলার বেলতলা গ্রামের মোঃ রাজুর ছেলে হারুন ইসলাম (২০), একই গ্রামের আবু তাহেরের ছেলে মোঃ আনারুল (২৭), হরিনারায়নপুর গোয়ালপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন (৩০) ও আরাজি পস্তমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে বিপুল ইসলাম (২৪)।

ওই সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরোও জনান,, ২০২৩ সালের ১৩ ডিসেম্বর ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া এলাকার একটি বালিকা মাদ্রাসা থেকে উম্মে হাবীবা (১৩) ও ইনসানা আক্তাম জিম (১২) নামে দুই মাদ্রাসা ছাত্রী নিখোঁজ হয়।

পরে এ ঘটনায় তাদের পরিবারের পক্ষ থেকে সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়। এরপর দীর্ঘদিন ঠাকুরগাঁও সদর থানার একটি চৌকস দল উন্নত মানের প্রযুক্তি ব্যবহার করে ওই নিখোঁজ ওই দুই ছাত্রীর সন্ধান পায়।

এ বিষয়ে পুলিশ সুপার বলেন, চলতি বছরের গত ১৮ জানুয়ারী ঢাকার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানার সারদাগঞ্জ এলাকার ফ্যামিলি মেস থেকে নিখোঁজ মাদ্রাসা ছাত্রী উম্মে হাবীবা ও ইনসানা আক্তার জিমকে উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে রংপুর জেলার কাজীপাড়া এলাকার মফিজ উদ্দীনের ছেলে এরশাদ মিয়া নামে একজনকে আটক করা হয়েছে।