Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 18 August 2023
  • অন্যান্য

ঠাকুরগাঁওয়ে কোন রাস্তা কাঁচা থাকবে না -রমেশ চন্দ্র এমপি

ছবিঃ দৈনিক সত্যের কণ্ঠ

আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও এক আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন বর্তমান সরকারের আমলে ঠাকুরগাঁও সদরে এক হাজার কিলোমিটারেরও বেশি কাঁচা রাস্তা পাকা করা হয়েছে। আর মাত্র হাতে গোনা দুই একটি সংযোগ রাস্তা পাকা করা বাকি আছে। আগামীতে আর কোন রাস্তা কাঁচা থাকবে না। দৃশ্যমান যে উন্নয়ন দেখছেন তা আওয়ামীলীগের আমলে হয়েছে। আওয়ামীলীগ উন্নয়নের সরকার। উন্নয়নের কথা চিন্তা করলে আওয়ামীলীগের কোন বিকল্প নেই।
তিনি বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার পটুয়া বাজার এলাকায় ফকদনপুর-রাণীশংকৈল বর্ডার রাস্তার উন্নয়ন কাজের ফলক উম্মোচন শেষে আলোচনা সভায় উপরোক্ত কথা বলেন।
আলোচনা সভায় রহিমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, নুরুজ্জামান, উপজেলা সহকারী প্রকৌশলী মাবুদ হোসেন প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন রহিমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল হুদা।
দুই কোটি ৯৭ লাখ ব্যয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুরের পটুয়া পাইকপাড়া রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন খুশি স্থানীয়রা। রাস্তাটি ফকদনপুর পটুয়া বাজার থেকে পাইকপাড়া হয়ে জামালপুর বড়দীঘী পর্যন্ত।