Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 24 January 2024
  • অন্যান্য

ঠাকুরগাঁওয়ে অসহায় শীতার্তদের পাশে নবীন আলো সংগঠন

এসো মানবতায় ছুঁই উষ্ণতা’ এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে শীতার্ত মানুষদের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলো।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর উদ্যোগে শহরের জেলা পরিষদ অডিটোরিয়াম হল প্রাঙ্গনে প্রায় শতাধিক অসহায় মানুষদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়েছে।

সেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর উপদেষ্টা ও রোটারি ক্লাব অফ জেনারেশন নেক্সট এর মেম্বার ডা: শুভেন্দু কুমার দেবনাথ এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ অ্যাপোলো, স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর উপদেষ্টা মাহাবুবুর রায়হান। জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিমুন সরকার।

আরো উপস্থিত ছিলেন একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম জসীমউদ্দীন, ঠাকুরগাঁও জার্নালিস্ট ক্লাবের সহ-সভাপতি জয় মহন্ত অলক, নবীন আলোর স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি সৈয়দ শিহাব, সাধারণ সম্পাদক এস এম মৌমিত হাসান সহ অন্যান্যরা।

বক্তব্যে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সাফল্য কামনা করেন এবং সংগঠনকে এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন আমন্ত্রিত অতিথিরা।

এদিকে কম্বল পেয়ে খুশি অসহায় ও সাধারণ মানুষেরা তারা জানান এই কনকনে শীতে এই নবীন আলোর শিশুরা আমাদের পাশে দাঁড়িয়েছে আমরা এই কম্বল পেয়ে অনেক খুশি। তবে অন্য মানুষরাও আমাদের পাশে এসে দাঁড়ালে গরিব মানুষগুলো শীতে আর কষ্ট পাবেনা তাই সকলের এগিয়ে আসা উচিত।

স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সভাপতি সৈয়দ সিহাব বলেন, প্রতিবারের ন্যায় এবারও আমরা মানুষদের কাছে সহায়তা নিয়ে অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করি। তাই অন্যান্য বারের মতো এবারও আমরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি এছাড়াও সকলকে সাথে নিয়ে আরও নানা ধরনের সমাজসেবা মূলক কাজ করছি আমরা। পর্যায়ক্রমে এই শীতে আমরা আবারও অসহায় মানুষের পাশে দাঁড়াবো।

dsk tv