Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 11 June 2023
  • অন্যান্য

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গিতে সড়ক দূর্ঘটনায় নিহত-২

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলার (পাগলু) ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

রোববার সকালে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন আলিম উদ্দীন (৫৫) জেলার রাণীশংকৈল উপজেলার মুজাহিদাবাদ এলাকার খতু মোহাম্মদের ছেলে। অপর জনের নাম ঠিকানা পাওয়া যায়নি।

আহতরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান (৪৮), ফুলতলা গ্রামের লিমন (২০), আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের আবেদুল (৪০), ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান (৩৬) ও রাণীশংকৈল উপজেলার সহিদুল ইসলাম (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নছিমন ও থ্রিহুইলার(পাগলু) বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তা দিকে যাচ্ছিল। হটাৎ মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠে পড়ে ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান। প্রথমে পাগলুর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে পিছনে থাকা নছিমন এসে পাগলুতে ধাক্কা দেয়। পাগলু ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই পাগলুতে থাকাআলিম উদ্দীন মারা যায়।

খবর পেয়ে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক ১ জনকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল, ২ জনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং ১ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।

নিহতদের মৃত্যুর খবর নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান জানান, ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলার (পাগলু) উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে।