Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 21 July 2023
  • অন্যান্য

টিকটক ভিডিওর মাধ্যমে পুলিশের কাছে বিচার চেয়ে যুবকের আত্মহত্যা

ফরিদপুর প্রতিনিধি
July 21, 2023 1:27 pm । ১১৩ জন

Google News

ফরিদপুরে টিকটক ভিডিওর মাধ্যমে পুলিশের কাছে বিচার চেয়ে আত্মহত্যা করেছেন স্বদেশ সরকার (২৫) নামের এক যুবক।

বুধবার (১৯ জুলাই) দিনগত রাত দেড়টার দিকে বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে এ ঘটনা ঘটে।

স্বদেশ সরকার উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের পশ্চিম পাড়ার স্বপন সরকারের ছেলে। আত্মহত্যার আগে সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে একটি ভিডিও আপলোড করেন তিনি।

ভিডিওটিতে দেখা যায়, জাকারিয়া শেখের ছেলে রিয়াজ শেখ স্বদেশের কাছ থেকে কিছু টাকা ধার নেন। ১৮ জুলাই বিকেলে স্থানীয় বাবুরবাজারে রিয়াজের কাছে পাওনা টাকা দাবি করে স্বদেশ। এ সময় রিয়াজ টাকা নেওয়ার কথা অস্বীকার করে তাকে অপমান ও শারীরিকভাবে লাঞ্ছিত করে। নির্যাতনের শিকার হয়ে স্থানীয়দের কাছে বিচার দেন স্বদেশ। এতে কোনো প্রতিকার না পেয়ে অভিমানে টিকটকে পুলিশের কাছে বিচার চেয়ে আত্মহত্যা করেন।

পরিবার সূত্রে জানা যায়, স্বদেশ রিয়াজের কাছে দেড়শত টাকা পেত। সেই টাকা চাইলে স্বদেশকে গালিগালাজ ও মারধর করে রিয়াজ। এরপর থেকেই স্বদেশ বাড়ি থেকে বের হয়নি। মঙ্গলবার রাতে পরিবারের সবাই স্থানীয় একটি হরিসভা গেলে রাতের কোনো এক সময় আত্মহত্যা করেন স্বদেশ। রাত দেড়টার দিকে পরিবারের লোকজন বাড়ি ফিরে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা ভেঙে ঘরে ডুকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই) উত্তম কুমার সেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করেছি। সার্বিক আলামত ও ভিডিওটি আমাদের হাতে এসেছে। ময়নাতদন্ত শেষে এবং পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ভিডিওতে পাওনা টাকা চেয়ে মারধরের শিকার হয়ে পুলিশের কাছে বিচার চেয়েছে। তবে এ কারণেই যে তিনি আত্মহত্যা করেছেন সেটা স্পষ্ট নয়। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।