Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 27 August 2023
  • অন্যান্য

জুড়ীতে অপহরণ মামলার আসামি রুসন কারাগারে

মৌলভীবাজার জেলার জুড়ীতে নারী ও শিশু নির্যাতন এবং অপহরণ মামলায় মোঃ রওশন মিয়াকে গ্রেফতার করেছে জুড়ী থানা পুলিশ। গ্রেফতারকৃত রুসন মিয়ার বাড়ি উপজেলার জায়ফরনগর ইউনিয়নের ইউসুফ নগর গ্রামে। গ্রেফতারকৃত ওই ব্যক্তিকে শুক্রবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৫ আগস্ট উপজেলার এক কিশোরীকে অপহরণ করেন বড়লেখা উপজেলার উত্তর ডিমাই গ্রামের মোঃ হানিফ মিয়ার ছেলে জুয়েল আহমদ (২০)। অপহরণে সহায়তা করেন জায়ফরনগর ইউনিয়নের ইউসুফ নগর গ্রামের মৃত জব্বার আলীর ছেলে রুসন মিয়া (৫৫)। পরে ওই কিশোরীর চাচা বাদী হয়ে জুড়ী থানায় দুই জনকে আসামি করে  নারী নির্যাতন ও শিশু নির্যাতন এবং অপহরণে সহায়তা ৭/৩০ ধারায় মামলা দায়ের করেন। মামলা নং-৯, তারিখ ২৫.০৮.২০২৩। মামলার পর অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত রওশন মিয়াকে গ্রেফতার করে।

এ মামলার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খসরুল আলম  বাদল অপহরণ মামলার আসামি রওশন কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বিজ্ঞ আদালতের মাধ্যমে ওই আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, বিজ্ঞ আদালতের মাধ্যমে ওই আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।