Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 11 September 2023
  • অন্যান্য

জুড়ীতে২২২ বোতল ভারতীয় মদসহ একটি সিএনজি গাড়ি আটক

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ৮ নং গোয়ালবাড়ি ইউনিয়নের মাগুরা বাজার এ-র  চরক টিল্লা গ্রাম থেকে ২২২ বোতল ভারতীয় মদ ও একটি সিএনজি গাড়ি আটক করে বিজিবি।

শনিবার সন্ধ্যা ছয় ঘটিকার সময় ভারতীয় মদ একটি সিএনজি গাড়ি দিয়ে পাচারের সময়   শিলুয়া বিজিবি ক্যাম্পের সদস্যদের দাওয়া দিলে  সিএনজিতে মদ রেখে মদ ব্যবসায়ী ও সিএনজি চালক গাড়িটি রেখে পালিয়ে যায়।

পরে শিলুয়া বিজিবি ক্যাম্পের সদস্যরা ও স্থানীয় লোকদের সহযোগিতায় ভারতীয় মদ ও একটি সিএনজি গাড়ি আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায় ফুলতলা বর্ডার থেকে ভারতীয় মদের চালান নিয়ে আসছিলেন কয়েক জন ব্যবসায়ী কিন্তু বিজিবি সদস্যরা বিষয়টা জানতে পারলে বিকাল চারটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত তাদের একটি টিম অনেক খোঁজাখুঁজি করার পর গাড়িটির সন্ধান পেলে কাছে আসার পূর্বে গাড়িতে থাকা ব্যবসায়ী ও গাড়ি চালক পালিয়ে যায় বলে জানা গিয়েছে।

শিলুয়া বিজিবি ক্যাম্পের সদস্যদের সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আমরা একটি টিম গঠন করে বিকেল চারটা থেকে সন্ধ্যা ছয় ঘঠিকা পর্যন্ত একটি অভিযান চালানোর পর মদ ও একটি সিএনজি গাড়ি আটক করতে সক্ষম হয়েছি।

এতে গাড়িতে থাকা ভারতীয় ২২২ বোতল মদের আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষ ৩৩ হাজার টাকার মদ আমরা ধরতে সক্ষম হই ও একটি সিএনজি গাড়ি জব্দ করা হয়েছে কিন্তু আসামীরা পালিয়ে গেলে তাদের কোন সন্ধান পাওয়া যায়নি বলে জানান বিজিবি সদস্যরা।