Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 21 December 2023
  • অন্যান্য

জামিনে বের হয়ে সাবেক স্ত্রীর ও শিশুর মুখে এসিড নিক্ষেপ

লালপুর (নাটোর) সংবাদদাতা
December 21, 2023 10:44 am । ১০৩ জন
ফাইল ছবি

নাটোরের লালপুরে মাদক মামলার আসামীর বিরুদ্ধে জামিনে বের হয়ে শিশুসহ সাবেক স্ত্রীর শরীরে এসিড নিক্ষেপ করার অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার (১৯ডিসেম্বর-২৩) রাত ৯টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের নতুনপাড়া গ্রামে ঐ নারীর বাড়িতেই এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মোহাম্মদ জিয়া (২৫) এর সাথে দুড়দুড়িয়া নতুনপাড়া গ্রামের রান্টুর মেয়ে রিমা (২২) সঙ্গে বিয়ে হয়। জিয়া একটি মাদক মামলায় জেলে যাওয়ায় চার মাস আগে তার স্ত্রী রিমা তাকে তালাক দেয়। পরে জামিনে বের হয়ে ক্ষীপ্ত হয়ে মঙ্গলবার রাত ৯টার দিকে প্রাক্তন স্ত্রী রিমাকে তার বাড়িতে গিয়ে এসিড নিক্ষেপ করে। এতে রিমা ও তার পাশে দাঁড়িয়ে থাকা চাচাতো ভাই মিলনের মেয়ে মাইমুনা (৪) মুখমণ্ডল ঝলসে যায়।

পরে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাশ্ববর্তী বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক প্রথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার উম্মে হাবিবা জানান রিমার মুখমন্ডল ও শরীরের কিছু অংশ ঝলসে গেছে ও শিশুটির মুখমন্ডল ফুলে একটি চোখ বন্ধ হয়ে গেছে। ধারনা করা হচ্ছে তাদের মুখে বিষাক্ত কোন তরল পদার্থ নিক্ষেপ করা হয়েছে। রোগীদের ভাষ্যমতে এসিড নিক্ষেপ করার কথা বলায় তাদেরকে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এবিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।