Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 1 February 2024
  • অন্যান্য

জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৩ টি শুটার গান নওগাঁ জেলা থেকে উদ্ধার

জয়পুরহাট সংবাদদাতা
February 1, 2024 8:13 pm । ৩৯ জন

জয়পুরহাট র‍্যাব-৫ সিপিসি ৩ নওগাঁ জেলার সদর থানাধীন বক্তারপুর এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ০৩টি ওয়ান শুটার গান উদ্ধার করেছে র‌্যাব-৫।

র‌্যাব প্রতিষ্ঠা কাল থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার জন্য সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায়, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ৩১ জানুয়ারি(বুধবার) রাত ১১ টায় নওগাঁ জেলার সদর থানাধীন বক্তারপুর এলাকায় অভিযান পরিচালনাকালীন সময়ে গোপনে মাদক ও অস্ত্র সরবরাহ সংক্রান্ত তথ্যের ভিত্তিতে নওগাঁ জেলার সদর থানাধীন বক্তারপুর এলাকায় অভিযান পরিচালনাকালীন সময়ে অজ্ঞাত মাদক ও অস্ত্র ব্যবসায়ী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চাকলা হতে শ্যামপুর রাস্তার মধ্যস্থলে রাস্তার পাশে আলুর ক্ষেতে ৩টি ওয়ান শুটারগান ফেলে পালিয়ে যায়। সাক্ষীদের উপস্থিতিতে পরিত্যাক্ত অবস্থায় ০৩টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত ০৩টি ওয়ান শুটারগান নওগাঁ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।