At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
জয়পুরহাটে হত্যা মামলায় দুই জনের ফাঁসির রায় দিয়েছেন আদালত - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 6 July 2023
  • অন্যান্য

জয়পুরহাটে হত্যা মামলায় দুই জনের ফাঁসির রায় দিয়েছেন আদালত

Google News

জয়পুরহাটে মোহাম্মদ আলী হত্যা মামলায় দুইজনের মৃত্যু দন্ডের আদেশ দিয়েছেন আদালত। সেই সাথে তাদের ১০ হাজার টাকা জরিমানাও করা হয়।

 

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক আব্বাস উদ্দীন এ রায় দেন।আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

দন্ড প্রাপ্তরা হলেন, জেলার পাঁচবিবি উপজেলা ধরন্জী ইউনিয়নের রতনপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আহসান হাবীব ও মৃত বুদা প্রামাণিকের ছেলে ওহেদুল ইসলাম।

মামলার বিবরণে জানা যায়, পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের মোহাম্মদ আলীকে ২০০৪ সালের ১০ সেপ্টেম্বর বিকেলে স্থানীয় স্কুল মাঠে ফুটবল খেলা দেখার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় আসামীরা।ওইদিন মোহাম্মদ আলীসহ ও আসামীরা মিলে ভিসিডি ও ক্যাসেট ভাড়া নেন রতনপুর বাজার থেকে। সেই ভাড়া করা ভিসিডি আসামীরা একজনের কাছে বিক্রি করে দেন। এ নিয়ে মোহাম্মদ আলীর সাথে তাদের কথা কাটাকাটি হয়। এর জেরে তাকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে লাশ আদিবাসি পাড়ার একটি সড়কের পাশে ফেলে যায়। পরের দিন সকালে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় ১১ সেপ্টেম্বর নিহতের বাবা পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।