Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 17 June 2023
  • অন্যান্য

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

Google News

সংবাদ প্রকাশের জেরে জামালপুরের একাত্তর টিভি ও বাংলানিউজের সাংবাদিক নাদিমকে হত্যার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে জেলার সাংবাদিকরা ।

 

শনিবার দুপুরে শহরের জিরো পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আবারও সেখানে শেষ হয় । পরে সেখানে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

এসময় বক্তব্য রাখেন, জয়পুরহাট সাংবাদিক ঐক্যজোটের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান, জেলা টেলিভিশন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোমেন মুনি, প্রেসক্লাব জয়পুরহাটের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখর মজুমদার, জাতীয় সাংবাদিকের ঐক্যফোরামের সভাপতি সোহেল আহম্মেদ লিও, সাংবাদিক রবিউল ইসলাম, শামীম কাদির, আল মামুন, আজাদ আলী, আহসান হাবীব, মশিউর রহমানসহ সাংবাদিক নেতারা ।

এছাড়া কর্মসূচিতে জেলা ও উপজেলা পর্যায়ের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার শতাধিক সংবাদিক অংশ নেন ।

বক্তরা বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এখন প্রায়ই হামলার শিকার হচ্ছেন । কিন্তু তার কোন বিচার হচ্ছেনা । আজ সাংবাদিকদের উপর হামলার বিচার না হওয়ায় জামালপুরের সাংবাদিক নাদিমকে হত্যা করা হয়েছে । তাই সাংবাদিক নাদিক হত্যার জড়িতের আইনের আওতায় এনে দ্রæত শাস্তির নিশ্চিত করতেহবে । অন্যথায় আরও কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে ।

dsk tv