Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 27 January 2024
  • অন্যান্য

জয়পুরহাটে মাদকসহ ৪ জন ব্যবসায়ী গ্রেফতার

জয়পুরহাট সংবাদদাতা
January 27, 2024 7:15 pm । ৪৩ জন

জয়পুরহাট জেলার সদর থানাধীন পশ্চিম দেবীপুর এলাকা থেকে গাঁজা ও ট্যাপান্টাডল সহ ০৪ মাদক কারবারী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

র‌্যাব প্রতিষ্ঠাকাল থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষণ মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় জয়পুরহাট জেলার সদর থানাধীন দক্ষিণপাড়া এলাকা হতে ট্যাপান্টাডল-৪০ পিচ ও গাঁজা-২০ গ্রাম সহ মাদক ব্যবসায়ী গ্রেফকার।

গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার পশ্চিম দেবীপুর গ্রামের গোলাপ রায়ের ছেলে শ্রী বাবু রায়,মোঃ আবুল হোসেনের ছেলে মানিক মন্ডল,মোঃহারুনুর রশিদের ছেলে সাগর,মোঃ আকবর হোসেনের ছেলে মোঃ মামুন।

গ্রেফতারকৃত আসামী বাবু রায় একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে মানিক, সাগর ও মামুন এর মাধ্যমে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় জয়পুরহাট জেলার সদর থানাধীন পশ্চিম দেবীপুর এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর আভিযানিক দল আটক করে।

পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামিদেরকে তল্লাশি করলে তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা-২০ গ্রাম এবং ট্যাপান্টাডল-৪০ পিচ উদ্ধার করা হয়। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।