Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাTuesday , 20 June 2023
  • অন্যান্য

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় ফেনসিডিল ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি

Google News

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় আমিরুল ইসলাম( ৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন । ওই সময় নিহতে একটি কালো ব্যাগে ৩৭ বোতল ফেনসিডিল খুঁজে পেয়েছেন পুলিশ ।

মঙ্গলবার সকাল ৭টায় জয়পুরহাট- হিলি বাইপাস সড়কের পুরানাপৈলের সগুনা চারমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে । নিহত আমিরুল দিনাজপুরের বিরামপুর উপজেলার বাসিন্দা বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জয়পুরহাট- হিলি বাইপাস সড়ক দিয়ে বগুড়ার দিকে যাচ্ছিলেন মোটরসাইকেল আরোহী আমিরুল । পথে জেলার পুরানাপৈল ইউপির সগুনা চারমাথা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় । এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই আমিরুল নিহত হন । ওই সময় ট্রাকটি দ্রুতগতিতে পালিয়ে যায় । স্থানীয়রা জরুরি সেবার ৯৯৯ নম্বরে কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠান ।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সিরাজুল ইসলাম বলেন, নিহত মোটরসাইকেল আরোহীর পিঠে একটি কালো ব্যাগে ৩৭ বোতল ফেনসিডিল পাওয়া যায় । ধারণা করা হচ্ছে তিনি ফেনসিডিল কারবারি । ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ।

তিনি আরও বলেন, আমিরুলের পরিবারকে সংবাদ দেয়া হয়েছে, তারা বিরামপুর থেকে রওনা দিয়েছে । নিহতের পরিবারের সদস্য আসলে তাদেরকে বাদী করে একটা আরটিএ মামলা গ্রহণ করা হবে ।