Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাFriday , 1 March 2024
  • অন্যান্য

জয়পুরহাটে কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

জয়পুরহাট সংবাদদাতা
March 1, 2024 10:04 am । ৩৪ জন

অস্ত্র ও মাদকসহ ৭ মামলার কুখ্যাত সন্ত্রাসী তসলিম কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

২৯ ফেব্রুয়ারী(বৃহস্পতিবার) র‍্যাব-৫ সিপিসি ৩ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট এর চৌকস আভিযানিক দল জয়পুরহাট জেলার সদর উপজেলার জিতারপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওয়ান শুটারগান-০১টি ও ট্যাপান্টাডল-০৭ পিচসহ মাদকসহ ব্যবসায়ী মোঃ তসলিম হোসেন কে গ্রেফতার করে ও রাব্বি নামে এক আসামী কৌশলে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামী মোঃ তসলিম হোসেন জয়পুরহাট সদর উপজেলার জিতারপুর গ্রামের মোঃ তোজাম্মেল হকের ছেলে, ও পলাতক আসামী মোঃ রাব্বি জিতারপুর গ্রামের মোঃ ইউনুস আলীর ছেলে।

গ্রেফতারকৃত আসামী তসলিম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী । সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে পলাতক আসামী রাব্বীর মাধ্যমে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। তসলিম অস্ত্রের ভয় দেখিয়ে এলাকার সাধারণ জনগণকে জিম্মি করে রাখত যেন কেউ তার মাদক ব্যবসার ব্যাপারে মুখ খুলতে না পারে। এছাড়াও অবৈধ অস্ত্রের প্রভাব খাটিয়ে জিতারপুর এলাকায় বিভিন্ন মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করত বলে জানা যায়।

এমন গোপন সংবাদের ভিত্তিতে গত কয়েককদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উক্ত ব্যক্তিদের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। অদ্য ২৯ ফেব্রুয়ারী(বৃহস্পতিবার) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে আসামীদের কে মাদক ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব-৫, সিপিসি-৩ এর আভিযানিক দল তসলিম কে আটক করে ও রাব্বী কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে আসামী তসলিম কে তল্লাশি করলে তার পরিহিত জিন্স প্যান্টের পিছনে গুজানো অবস্থায় ০১টি ওয়ান শুটার গান ও অবৈধ মাদকদ্রব্য ০৭ পিচ ট্যাপেন্টাডল উদ্ধার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য জয়পুরহাট সদর থানায় হসতান্তর হয়েছে।

dsk tv