Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 17 August 2023
  • অন্যান্য

জননেত্রী শেখ হাসিনা মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছেন- এমপি ছলিম

বদলগাছী – মহাদেবপুরের মাননীয় সংসদ সদস্য জনাব ছলিম উদ্দিন তরফদার এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছেন। অবহেলিত গ্রামীণ জনপদে ১৮ হাজার কমিউনিটি ক্লিনিক স্থাপন করে মানুষের দোর গোড়ায় স্বাস্থ্য সেবা প্রদান করছেন।

বুধবার (১৬ আগষ্ট ) মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের কুন্দুনা-ফতেপুর নাইকাট্রি কমিউনিটি ক্লিনিক উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি ছলিম উদ্দিন তরফদার বলেন, আধুনিক বাংলাদেশের স্থপতি ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট হবে দেশের স্বাস্থ্যসেবা। এ লক্ষ্য পূরণে দেশের ১৮ হাজার কমিউনিটি ক্লিনিকে সেবা দিয়ে বিশেষজ্ঞ চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন ভূ-খন্ড এবং সংবিধান উপহার দিয়েছেন। বঙ্গবন্ধুর নির্দেশিত পথে গত ১৪ বছরে দেশের স্বাস্থ্য সেবা খাতে উন্নয়ন করেছেন জননেত্রী শেখ হাসিনা।

ছলিম তরফদার আরো বলেন, অপরিসীম মমত্ববোধ নিয়ে জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশের স্বাস্থ্য খাত এখন অনেক অগ্রসর। গ্রামীণ জনপদে এই সেবা বিস্তৃত হয়েছে। এর ফলে মানুষের সময় ও অর্থের সাশ্রয় হচ্ছে। দেশের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আবারো আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকা মার্কা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আরিফুর রহমান, কুন্দুনা-ফতেপুর নাইকাট্রি কমিউনিটি ক্লিনিকের জমিদাতা কাজী তৌফিকুর রহমান,মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।