At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
ছাত্রলীগে কারা নেতৃত্বে আসছে তাদের ব্যাকগ্রাউন্ড দেখতে হবে - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 18 June 2023
  • অন্যান্য

ছাত্রলীগে কারা নেতৃত্বে আসছে তাদের ব্যাকগ্রাউন্ড দেখতে হবে

ডেক্স রিপোর্ট
June 18, 2023 9:17 am । ১৬৯ জন

Google News

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন বলেন, ছাত্রলীগ নেতা, কর্মী কারা হচ্ছে? কাদেরকে পদ দেওয়া হচ্ছে? এসব বিষয়ে ব্যাকগ্রাউন্ড দেখতে হবে । কোনো ধরনের চাঁদাবাজি, সন্ত্রাস বা অপকর্মে কোনো ছাত্রলীগের কর্মী সম্পৃক্ত হলে বা তার প্রমাণ পেলে ছাড় দেওয়া হবে না । এসব বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে ।

 

তিনি আরো বলেন, ‘ প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়তে যে লক্ষ্য আমাদের দিয়েছেন সেই লক্ষ্য বাস্তবায়নে সারা দেশে সব জায়গায় শতভাগ কাজ করে যেতে হবে আমাদের । এ কথা মাথায় রেখে দেশের ছাত্রলীগের নেতাকর্মীদের শহর গ্রামের আনাচে কানাচে কাজ করতে নির্দেশনা দেন তিনি ।

গতকাল শনিবার( ১৭ জুন) বিকাল ৪টায় কয়রা সুন্দরবন মাধ্যবিক বালিকা বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে খুলনা জেলা ছাত্রলীগের উদ্যোগে স্মাট বাংলাদেশ বিনির্মানে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কয়রা উপজেলা ছাত্রলীগকে সংগঠিত ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কর্মীসভায় খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইমরান হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালী যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন ।

কর্মী সভায় সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কয়রা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিএম মহোসিন রেজা, সাধারন সম্পাদক( ভারপ্রাপ্ত) নিশিত রঞ্জন মিস্ত্রী, কয়রা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি এসএম শফিকুল ইসলাম ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কয়রা উপজেলা আ‍‍ লীগের যুগ্ম সাধারন সম্পাদক জাফরুল পাড়, সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এসএম বাহারুল ইসলাম, জেলা পরিষদের সদস্য জিএম আব্দুল্যাহ আল মামুন লাভলু, ইউপি চেয়ারম্যান সরদার নুরুল ইসলাম, আব্দুস সামাদ গাজী, আছের আলী মোড়ল, আ‍‍ লীগ নেতা এসএম জিয়াদ আলী, আলমগীর হোসেন খোকন, খুলনা জেলা ছাত্রলীগের সহ সভাপতি মারুফ হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক তানভির রহমান আকাশ, আম্পায়ন বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ রাশেল, সাবেক ছাত্রলীগ নেতা ইমদাদুল হক টিটু, জিএম মেজবাউদ্দিন মাসুম, মেহেদী হাসান দিদার, আল আমিন হোসেন, এস এম সোহেল রানা সৌরভ, আমিনুল হক বাদল, পাইকগাছা ছাত্রলীগ সভাপতি পার্থ প্রতিম চক্রবর্তী । ছাত্রলীগ নেতা, ইখতিয়ারউদ্দিন হিরো, রুবেল আহম্মেদ, কবিরুল ইসলাম, আবু দাউদ রনি, সালাউদ্দিন আহম্মেদ, রায়হান পারভেজ চঞ্চল, রাজু, রাজিবুল ইসলাম রাজু প্রমুখ । কর্মী সভা উৎসব মুখর পরিবেশে নেতাকর্মীর পদচারণে পরিপূর্ণ হয়ে এক পর্যায়ে মাঠে ছাত্রলীগ কর্মীদের ঢল নামে ।

সভায় খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. পারভেজ হাওলাদার ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি সন্তোষ প্রকাশ করে বলেন, গণতন্ত্রের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে দেশবিরোধী ‘ ষড়যন্ত্র মোকাবিলায় ছাত্রলীগের নেতাকর্মীদের সজাগ ও সতর্ক থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে ।

উল্লেখ্য, মেয়াদোত্তীর্ণ হওয়ায় গত ২৭ মে কয়রা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় । নতুন কমিটি ও সংগঠনকে গতিশীল করতে খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে আগ্রহী ৫০ জন । সভাপতি পদে ২১ জন ও সাধারণ সম্পাদক পদে ২৯ জন জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন । গত ১৬ জুন শুক্রবার দিনভর কয়রা উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে খুলনা জেলা ছাত্রলীগের নেতারা প্রার্থী প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত নিয়েছেন ।