At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
চাটখিল-সোনাইমুড়ীতে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের ফ্রি ওয়াইফাই - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 19 July 2023
  • অন্যান্য

চাটখিল-সোনাইমুড়ীতে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের ফ্রি ওয়াইফাই

Google News

নেতা-কর্মীরা যাতে বিনা খরচে ইন্টারনেট সেবা পেতে পারে, সরকারের উন্নয়ন কার্যক্রমের প্রচারণা চালাতে পারে, সেজন্য নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) নির্বাচনী এলাকায় ৫টি স্থানে ফ্রি ওয়াইফাই জোন উদ্বোধন করেছেন। উদ্বোধন করেন চাটখিল উপজেলা আওয়ামীলীগের সভাপতি, একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

 

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে একটিভ ফাউন্ডেশনের অর্থায়নে স্থানীয় সংসদীয় আসনের চাটখিল বাজার, সোনাইমুড়ী বাজার, হালিমা দিঘির পাড়, জয়াগ বাজার ও পাল্লা বাজারে এ সকল ফ্রি ওয়াইফাই জোন উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু, চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ গিয়াস উদ্দিন, হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাকী বিল্লাহ, পাঁচগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি জাহাঙ্গীর আলম দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবর, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আহসান হাবিব সমির, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসেন, পৌরসভার প্যানেল মেয়র মজিবুর রহমান নান্টু, ল পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান খান বাবুল, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুমন চৌধুরী ও বিআরডিবির চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান প্রমুখ।

 

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির বলেন, ‘স্মার্ট বাংলাদেশ গঠন করতে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে নির্বাচিত করার কোনো বিকল্প নেই। দেশের জনগণের কাছে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড অনলাইনে তুলে ধরার জন্য এই ফ্রি ওয়াইফাই জোন গড়ে তোলা হচ্ছে।’ আগামী কয়েক মাসের মধ্যেই এই দুই উপজেলার গুরুত্বপূর্ণ সকল পয়েন্টে ফ্রি ওয়াইফাই জোন স্থাপন করবেন বলেও তিনি প্রতিশ্রুতি দেন।

 

উদ্বোধন অনুষ্ঠানে চাটখিল ও সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

dsk tv