Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 23 November 2023
  • অন্যান্য

চাটখিলে গৃহবধূ অর্পিতার লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ
November 23, 2023 11:14 am । ৫৬ জন

নোয়াখালীর চাটখিলে ইতালি প্রবাসীর স্ত্রী মরাদেহ স্বামীর বাড়ীর শৌচাগার থেকে উদ্ধার করেছেন চাটখিল থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ৯ টায় উপজেলার সিংবাহুড়া গ্রামের আনোয়ার উল্লা সারেং বাড়ীতে থেকে গৃহবধূ ফাতেমা আকতার মরিয়ম অর্পিতার (১৭) লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছু দিন ধরে শাশুড়ীর সাথে বনাবনি না হওয়ায় পারিবারিক কলহেরজেরে ফাতেমা আকতার অর্পিতা আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।

এদিক গৃহবধূ অর্পিতার পিতা বেল্লাল হোসেন জানান, গত নয় মাস আগে উপজেলার নোয়াখলা ইউনিয়নের সিংবাহুড়া গ্রামের আনোয়ার উল্লা সারেং বাড়ীর (বক্তার বাড়ি) ইতালি প্রবাসী ফারুক আহমেদ এর ছেলে রবিউল ইসলাম রুবেল (ইতালি প্রবাসী) সাথে আমার কন্যা অর্পিতাকে সামাজিকভাবে বিবাহ দেওয়া হয়। বিয়ের পর শাশুড়ীর সাথে বিভিন্ন সময়ে পারিবারিক কলহের দাবী করে তার কন্যাকে পরিকল্পিত হত্যার করে বলে জানান।

গৃহবধূ অর্পিতা মাতা বানী আকতার জানান, গত কয়েক মাস আগে তার কন্যার গর্ভে সম্ভাব্য চার মাসের সন্তানকে জোর পূর্বক গর্ভপাত করার শাশুড়ীর বিরুদ্ধে অভিযোগ করেন।

নিহত গৃহবধূ উপজেলা পৌরসভার ৯নং ওয়ার্ড শাহনেয়ামত পুর গ্রামের বেল্লাল হোসেন এর কন্যা।

উল্লেখ্য এর আগে অপ্রাপ্তবয়স্ক মেয়েকে বিয়ে দেওয়ার অভিযোগে ২০২৩ সালে ফেব্রুয়ারিতে ১ লক্ষ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। মোবাইল কোর্টের জরিমানার শিকার হওয়ার কয়েক দিনের মাথায় ফেব্রুয়ারি মাসে গোপনে তারা এই বিয়ে সম্পন্ন করেন।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। নোয়াখালী জেনারেল হাসপাতালে লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত এখনো কোন মামলা করা হয়নি।