At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
গভীর রাতে চুরি হওয়া আগর গাছ নিয়ে এলাকাবাসীর সংবাদ সম্মেলন - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাTuesday , 13 June 2023
  • অন্যান্য

গভীর রাতে চুরি হওয়া আগর গাছ নিয়ে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

Google News

সিলেট বন বিভাগের জুড়ী রেঞ্জের লাঠিটিলা ফরেস্ট থেকে গভীর রাতে চুরি হওয়া গাছ নিয়ে লাঠিটিলা ফরেস্টের হেডম্যান ও সাবেক ইউপি সদস্য বাবুল আহমদ ও বর্তমান ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে দুষ্কৃতিকারী কর্তৃক আনীত অভিযোগের বিরুদ্ধে এলাকাবাসী কর্তৃক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

সোমবার(১৩/৬) বিকেলে গোয়ালবাড়ী ইউনিয়নের দিলখুশা বাজারে লাঠিটিলা বন এলাকার শতাধিক ভিলেজার ও গ্রামবাসীর সমন্বয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী শাহীর আহমদ ।

সংবাদ সম্মেলনে গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো আয়াজ আলী, বিশিষ্ট ও প্রবীন ব্যবসায়ী মো নুর উদ্দিন নুরু মহাজন, লালছড়ার আবু তাহের তানু, মানিক মিয়া, ফখর উদ্দিন, ছাদ উদ্দিন, বিলাল হোসেন, শামীম আহমদ, হারিছ আহমদ ও এরশাদ মিয়া প্রমূখ । এসময় লাঠিটিলা ফরেস্টের হেডম্যান ও সাবেক ইউপি সদস্য, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবুল আহমদ ও বর্তমান ইউপি সদস্য আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গ্রামবাসী উল্লেখ করেন, সিলেট বন বিভাগের জুড়ী রেঞ্জের লাটিঠিলা বন এলাকা থেকে গত ২০মে গভীর রাতে সামাজিক বনায়ন প্রকল্পের ১৯৯৯- ২০০০ ইং শেষনের আগর বাগান হতে ৩টি আগর গাছ কে বা কাহারা চুরি করে নিয়ে যায় । পরদিন সকালে ভিলেজার হেডম্যান বিষয়টি স্থানীয় বন কর্মকর্তাকে অবগত করলে তাৎক্ষনিক ভাবে বন বিভাগের স্থানীয় বিট কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়ে এব্যাপারে তদন্ত শুরু করেন ।

dsk tv