At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী সহিদুজ্জামান শাহ্ - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 29 May 2024
  • অন্যান্য

খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী সহিদুজ্জামান শাহ্

Google News

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দিনাজপুরের খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান মো. সহিদুজ্জামান শাহ্। তিঁনি আনারস প্রতীকে পেয়েছেন ৩৩ হাজার ৯৯৭ ভোট ও তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকেশ গুহ ঘোড়া প্রতীকে পেয়েছে ২১ হাজার ৪৭৮ ভোট,
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন হেলিকপ্টার প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ২৩২ টি ভোট এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম মোটরসাইকেল প্রতীকে ৭ হাজার ৩০৩ ভোট পেয়েছেন। মোট ভোটের হার ৫২.৯৪%।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষের ফলাফল সংগ্রহ ও তথ্য পরিবেশন কেন্দ্র থেকে কেন্দ্র ভিত্তিক ফলাফল ঘোষণা করেন সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রোস্তম আলী।

ভাইস চেয়ারম্যান পদে এ. টি. এম সুজাউদ্দিন শাহ্ লুহিন উড়োজাহাজ প্রতীকে ৩৪ হাজার ৯৫২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তাঁর নিকট তম প্রতিদ্বন্ধী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ধীমান চন্দ্র দাস তালা প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ৫৬৬, টিয়াপাখি প্রতীকে ছাত্রলীগের সাবেক আহবায়ক রেজাউল করিম ১০ হাজার ৩২০ টি ভোট পেয়েছেন এবং বৈদ্যুতিক বাল্ব প্রতীকে যুবনেতা হাজ্জাজ আল হাদী বড় বাবু ৩ হাজার ১৩৯ টি ভোট পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকে উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পলি রায় ৩১ হাজার ৫৫৯ টি ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী কলস প্রতীকের উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোছা. মনজিল আফরোজ পারভীন পেয়েছেন ২৪ হাজার ৪৬১ ভোট, বৈদ্যুতিক পাখা প্রতীকে মোছা. গুলসান জান্নাত সানু পেয়েছেন ১৩ হাজার ৯৯ ভোট এবং প্রজাপতি প্রতীকে মোছা. সারমিন রহমান পেয়েছেন ৬ হাজার ৩০৩ টি ভোট পেয়েছেন।

এর আগে বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে উপজেলার মোট ৫৭ টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচন অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য নিয়োজিত ছিলেন। যে কারণে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

dsk tv