Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাTuesday , 3 October 2023
  • অন্যান্য

কোন দল নির্বাচনে না এলেও ভোট বর্জন করা যাবে না

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও — ৩ আসনের সংসদ সদস্য হাফিজ উদ্দীন আহাম্মদ বলেন, কোন দল নির্বাচনে না এলেও ভোট বর্জন করা যাবে না । কারণ ভোট বর্জন করলে কাঙ্খিত জনপ্রতিনিধি নির্বাচিত হবে না । সে জন্য ভোট বর্জন করা যাবে না ।

এমপি হাফিজ উদ্দীন আরো বলেন,’ যদি নিবার্চন না হয় আবার ফখরুদ্দিন মঈনুদ্দীনের মত হবে । তখন কি হবে? সেজন্য বিএনপি নিবার্চন করবে কি করবেনা তাদের ব্যাপার । একটা দল যদি নিবার্চন না করে বাংলাদেশে ৭২টি দল আছে নিবার্চন করার ।

তিনি বলেন, সামনের দিন গুলো কঠিন, সামনের কঠিন দিনগুলো মোকাবেলা করতে হলে আমাদের এখন থেকেই চিন্তা করতে হবে । সময় নাই, কারণ — নিবার্চন হবেই । কাজেই বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না, তা নিয়ে আপনাদের ভাবার দরকার নেই । তিনি বিএনপির সমালোচনা করে বলেন, তারা ২০১৪ সালে ভোটে এলো না, ২০১৮ সালের ভোটে এসে মাত্র ৭টি আসন পেলো । এখন আবার তত্বাবধায়ক সরকার ছাড়া ভোটে আসবে না । তারা না আসলেও ভোট হবে । যদি বিএনপি নির্বাচনে না আসে তাহলে কি নির্বাচন হবে না? এমনটা কিন্তু না ।’

গতকাল সোমবার( ২অক ্টোবর) দুপুরে ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলার দক্ষিন বনগাঁও এলাকায় একটি নতুন পাকা সড়কের কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ কথা বলেন ।

এমপি হাফিজ উদ্দীন আরো বলেন,’ ঠাকুরগাঁও ৩ আসনের সাবেক দুই সংসদ সদস্যের সমালোচনা করে বলেন, বিগত দিনে এ আসনে ওয়ার্কাস পার্টির ও বিএনপির এমপি ছিল । তারা ৯ বছর ক্ষমতায় ছিল । কিন্তু তারা এ আসনের তেমন কোন উন্নয়ন করতে পারেনি । এ আসনের মানুষ রাস্তা ঘাটসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ থেকে বঞ্চিত হয়ে রয়েছে । তিনি আরো বলেন, মাত্র ৯ মাসের জন্য উপ — নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হয়েছি । এই ৯ মাসে যথেষ্ঠ্য উন্নয়ন করার চেষ্টা করেছি । বিভিন্ন এলাকার রাস্তাঘাট পাকা করার জন্য ইতিমধ্যে টেন্ডার করে নিয়েছি । আগামীতে আরো উন্নয়ন করার লক্ষ্যে তাকে পুনরায় ভোট দেওয়ার আহবান জানান তিনি ।

রাণীশংকৈল উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অন্যনাদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, ভাইসচেয়ারম্যান সোহেল রানা, ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল বারি, উপজেলা প্রকৌশলী মাঈনুল ইসলাম, ইউপি সদস্য শাহাদাৎ আলীসহ জাতীয়পার্টির নেতা আবু তাহের প্রমূখ ।