Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 17 August 2023
  • অন্যান্য

‘কুইন অফ বাংলাদেশ’ খেতাব পেলেন রাকা জামান

তাসনুবা রাইসা রাকা জামান। মডেলিং দিয়েই যার ক্যারিয়ার শুরু। এখন মডেলিং করে যাচ্ছেন নিয়মিত। দেশ ও দেশের বাইরের নানা ফ্যাশন হাউজ গুলোর পণ্যের মডেল হয়ে নিজের ক্যারিয়ার পাকাপোক্ত করেছেন একজন লাস্যময়ী মডেল হিসেবে। যিনি রাকা জামান হিসেবে পরিচিতি লাভ করেছেন। কিছুদিন আগেই পেয়েছেন বাংলাদেশ থেকে “ইনফ্রেইম প্রেজেন্ট” কসমিক ইউনিভার্স দুবাই ২০২৩” কুইন অফ বাংলাদেশ” খেতাব। এবার তার পুরস্কারের ঝুলিতে যুক্ত হলো আরও একটি সম্মাননা। দ্যা ব্রিষ্টল হোটেলে অনুষ্ঠিত হয় এই আয়োজন।

 

এই বিভাগের আরো খবর দেখুন…

এই বিষয়ে রাকা জামানের সাথে কথা হলে তিনি গর্ববোধ করে তিনি বলেন, আমি একজন উচ্চাকাঙ্ক্ষী নারী এবং আজ সেই দিন, যখন আমার পরিবার, বন্ধুরা এবং আমার বাংলাদেশ আন্তর্জাতিক প্ল্যাটফর্মে আমার এই বড় অর্জনের জন্য আমাকে নিয়ে গর্ব করতে পারেন।

এছাড়া তিনি তার পরবর্তী কাজগুলোর জন্য খুব আশাবাদী এবং এ কাজগুলোর জন্য সে প্রত্যেকের কাছে দোয়া কামনা করেছেন। যেমন- ২৭ আগস্ট ২০২৩ এ এইচভি মিডিয়া প্রাইভেট লিমিটেডের থিম্যাটিক ফ্যাশন শো’র আশীর্বাদ কনসালটেন্ট-এ এই শো’তে তিনি শো স্টপার রাকা জমান।“আশীর্বাদ কনসালটেন্ট প্রেজেন্টস” মিস ইন্টারন্যাশনাল ফটোজনিক 2023″ এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন রাকা।

এদিকে ৯ সেপ্টেম্বর ২০২৩ এ international Glam Icon Season -5( INFRAME Presents) আয়োজিত হতে যাচ্ছে মুম্বাইয়ের “রেডিসান হোটেলে”এই শো’তে সেলিব্রেটি গেস্ট এবং বলিউড অ্যাক্টর তুষার কাপুর এবং রাকা জামানকে “বিশেষ অতিথি” ঢাকা বাংলাদেশ থেকে আমন্ত্রিত করার জন্য এই শো এর অর্গানাইজার “সুনিতা ভাগাত” কে আমার কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন।

কৃতজ্ঞতা জ্ঞাপন করে রাকা জামান বলেন, আগামী ১২-১৪ আক্টোবর Mumbai Global Presents,international beauty Pagant and award,Thailnd, Bangkok আয়োজক রাজকুমার তেওয়ারিকে আমার কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, আমাকে গেষ্ট অফ অনার, দ্যা ইন্টারন্যাশনাল সুপারমডেল হিসেবে আমন্ত্রিত করার জন্য।

বিদেশের মাটিতে এই সাফল্য ও পুরস্কার আমাকে কাজের প্রতি আরো বেশি আগ্রহী করে তোলে, আপনাদের প্রত্যেকের কাছে আমার কামনা আমার জন্য সবাই দোয়া করবেন যেন ভবিষ্যতে ও আমি এভাবেই ভালো কাজ আপনাদের উপহার দিয়ে যেতে পারি।

তিনি আরো জানান, ফ্যাশন সংগঠক ছিলেন “মিসেস সুনিতা ভাগত” ইন্ডিয়া ও ফ্যাশন ফটোগ্রাফার- সৃজন, আদিব ও ড্রেস ডিজাইনার- জিৎ (মডেল ম্যাডনেস)। এছাড়া ফ্যাশন কোরিওগ্রাফার সহ এই অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত সকলকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।