Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 21 August 2023
  • অন্যান্য

ঐতিহাসিক পেনশন ব্যবস্থায় বৈশাখী টেলিভিশন পরিবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক মাইলফলক পদক্ষেপ- সর্বজনীন পেনশন ব্যবস্থায় সাড়া দিয়ে দেশের গণমাধ্যম শিল্পে বৈশাখী টেলিভিশন সবার আগে যুক্ত হবার সিদ্ধান্ত নিয়েছে। বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষ মনে করে, দেশের সব নাগরিকের জন্য পেনশনের প্রবর্তন দেশবাসীর চিরস্থায়ী মঙ্গলের জন্য প্রধানমন্ত্রীর নিরলস ভাবনা ও কাজের আরেকটি চিরঅমলিন দৃষ্টান্ত হয়ে থাকবে। প্রধানমন্ত্রীর এই মহান উদ্যোগকে সফল করতে বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষ নিজেদের সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীকে এই নতুন পেনশন ব্যবস্থায় যুক্ত হতে অনুপ্রাণিত করার সিদ্ধান্ত নিয়েছে। এজন্য প্রতিষ্ঠানের ৫০ বছরের নীচের সকল কর্মীর পেনশন স্কিমের প্রথম কিস্তির টাকা প্রতিষ্ঠানের তহবিল থেকে দেবার সিদ্ধান্ত ঘোষণা করেছেন বৈশাখী টেলিভিশনের উপ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক জনাব টিপু আলম মিলন।

এ প্রসঙ্গে বৈশাখী টেলিভিশনের উপ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক জনাব টিপু আলম মিলন বলেন, কর্মীরা দেরি না করে যাতে দ্রুত সরকারের ঐতিহাসিক এই পেনশন স্কিমে যুক্ত হয় সেজন্য প্রথম কিস্তির টাকা আমি দেবার সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক এই উদ্যোগের ফলে সব নাগরিক তাদের বৃদ্ধকালে আর্থিক নিরাপত্তা পাবে এবং অন্যদের ওপর নির্ভরতার কষ্ট দূর হবে।

এমন বিরল মহানুভবতাপূর্ণ সিদ্ধান্ত ও উদ্যোগের জন্য বৈশাখী টেলিভিশনের উপ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক জনাব টিপু আলম মিলনের প্রতি বৈশাখী পরিবার ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে।