Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 10 June 2023
  • অন্যান্য

এলাকায় দেহ ব্যবসা, ইউপি সদস্যের ছেলেসহ আটক ৪

প্রতীকী ছবি

নড়াইল সদর উপজেলার বিছালি ইউনিয়নের কালিনগর এলাকার মহিলা মেম্বার রাজিয়ার ছেলে মামুন শেখে ও তার গ্যংয়ের বিরুদ্ধে এলাকায় পতিতা ভাড়া করে এনে ব্যবসা করার অভিযোগ পাওয়া গেছে। মামুন শেখসহ যে তিনজন সহোযোগী তারা হলো, এনামুল মোল্লা (৩০) কাতেবার মোড়ল(৪৮) রমজান গাজি(৪৫)।

স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা যায়, রাজিয়া মেম্বার একজন মহিলা ইউপি সদস্য হওয়ার সুবাদে তার ছেলে দীর্ঘদিন ধরে বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকায় এলাকাবাসী অতিষ্ঠ। সে গ্রামের মহিলাদের বিভিন্ন ভাবে যৌন উত্তক্ত করে আসছে তার মুল টার্গেট থাকে প্রবাসীদের স্ত্রী। এরকম অনেক ঘটনা সে এলাকায় ঘটায় কিন্ত গত১০ জুন শনিবার এলাকাবাসী তাদের অত্যাচার দীর্ঘদিন যাবত চলায় অতিষ্ঠ হয়ে তাকে হাতেনাতে ধরে পুলিশে সৌপর্দ করে।এলাকাবাসীর দাবি মামুন শেখ নামক পাপীর হাত থেকে আমরা বাচতে চায়।

কালিনগর এলাকার যুবক আবুসাইদ জানান মহিলা মেম্বারের ছেলে মামুন শেখ বাইরে থেকে পতিতা মহিলা এক হাজার টাকা দিয়ে ভাড়া করে এনে এলাকার যুবক, কিশোর, মুরব্বিদের দিয়েও এই অপকর্মে লিপ্ত করে প্রতিনিয়ত ব্যবসা করে যাচ্ছে। এ বিষয়ে একাধিকবার সুশীল সমাজের কাছে বিচার চাইলেও তারা প্রমান ছাড়া কিছু করতে পারিনি তাই এবার আমরা তাকে একজন পতিতা সহ হাতেনাতে ধরতে পেরে গ্রামবাসীর সহোযোগিতায় পুলিশের হাতে তুলে দিয়েছি। এখন আমাদের দাবী এই অপকর্মের মুলহোতা মামুন শেখকে দৃষ্টান্ত মুলক শাস্তি দেওয়া হোক।

সাংবাদিকদের উপস্তিতি টের পেয়ে এলাকাবাসীর উপচে পড়া ভিড় সেখানে তাদের বক্তব্য, মহিলা মেম্বারের ছেলে মামুন শেখ এলাকার মানুষের বিভিন্নভাবে অত্যাচার করে আসছে তার যন্ত্রনায় মহিলারা বাড়িতে একা রাত্রিযাপন করতে পারেনা। এলাকাবাসী জানান মামুন শেখ এতটাই নিকৃষ্ট যে, আপন চাচাত বোনের সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করে। আমরা এই পাপীর কঠিন থেকে কঠিনতর শাস্তি দাবি করি!

এবিষয়ে নড়াইল সদর থানার ওসি মাহমুদুর রহমান জানান, আসামী মামুন ও তার সহোযোগিদের মামলা আদালতে প্রেরন করা হয়েছে।