Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 5 June 2023
  • অন্যান্য

এমডি ইকবালের নতুন দুই সিনেমার ঘোষণা, প্রস্তুত’ রিভেঞ্জ’

বাংলা চলচ্চিত্রের আলোচিত প্রযোজক মোহাম্মদ ইকবাল । চলচ্চিত্র নির্মাতা হিসেবে প্রথম সিনেমা মুক্তির পর বেশ সুনাম কুড়িয়েছেন তিনি । এ ঈদে তার নির্মিত ‘ রিভেঞ্জ ’ সিনেমা মুক্তি পাবে । এর মধ্যে ‘ ফাইটার ’ ও ‘ গুলশানের চামেলী ’ শিরোনামের দুটি নতুন সিনেমার নির্মাণের ঘোষণা দিয়েছেন মোহাম্মদ ইকবাল ।

রোববার( ৪ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ ইকবাল । তিনি বলেন, হাতে অনেকগুলো স্ক্রিপ্ট আছে । এর মধ্যে দুইটি স্ক্রিপ্ট খুব ভালো লেগেছে । তাই এ দুটি নিয়ে কাজ শুরু করেছি । ঈদের পরই দুটি সিনেমার শুটিং করব ।

সিনেমাগুলোতে কে কে অভিনয় করবে? জানতে চাইলে তিনি বলেন, ‘ তা এখনই বলতে চাই না । তবে বরাবরের মতো এবার থাকছে চমক । যা সময় নিয়েই প্রকাশ্যে আনতে চাই । ইচ্ছে আছে কয়েকদিন পর সংবাদ সম্মেলন করে বিষয়গুলো সামনে আনার । তখনই সকল শিল্পীদের নাম ঘোষণা করব ।

এদিকে নির্মাতা ইকবালের ‘ রিভেঞ্জ ’ সিনেমার শুটিং সম্পন্ন হয়েছে । আসছে ঈদে এটি মুক্তি দেওয়া হবে বলে জানান তিনি । এই সিনেমায় রোশান- শবনম বুবলী জুটি বেঁধে অভিনয় করছেন । অ্যাকশনধর্মী সিনেমা ‘ রিভেঞ্জ ’ প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ ।