At bagon.la you can Buy webshells, phpmailer, Combo list
ঈদ উৎসব মাতাতে আসছে' ক্যাসিনো' - দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 15 June 2023
  • অন্যান্য

ঈদ উৎসব মাতাতে আসছে’ ক্যাসিনো’

Google News

জয় আর পরাজয়ের মাঝের সময়টাই লাক!’ নিরবের মুখে এমন সংলাপ দিয়ে ক্যাসিনোর টিজারের শুরু হয়েছে । এরপরই রাস্তার পাশ থেকে উদ্ধারকৃত বিপুল পরিমাণ অর্থ পুলিশের হাতে আসে! এরপর শুরু হয় উত্তেজনা । সৈকত নাসির পরিচালিত এ ছবিতে আছেন নিরব, বুবলী ও তাসকিন । প্রকাশিত ওই টিজারে কখনও আবেদনময়ী, কখনও রহস্যময়ী বুবলীকে দেখা গেছে ।

 

অন্যদিকে নিরব হাজির হয়েছেন গোয়েন্দা পুলিশ হিসেবে, আছেন’ ঢাকা অ্যাটাক’ খ্যাত আলোচিত অভিনেতা তাসকিন রহমান । এক মিনিটের টিজারটি নেটিজেনদের নজর কেড়েছে । অনেকেই বলছেন, ছবিটি মুক্তির পর আলোচনায় আসবে । টিজারটিতেও ছবির মূল বিষয়বস্তু ক্যাসিনোর অন্ধকার জগতকে তুলে আনা হয়েছে বলে জানা গেছে ।

নিরব বলেন, শুটিং শেষ করার পরপর ছবিটি মুক্তি পেলে হয়তো ভালো হতো । কিন্তু টানা প্রায় দুই বছর কোভিডসহ আরও কিছু সমস্যা ছিল । ফলে মুক্তি দেওয়া যায়নি । এখন মুক্তি পেতে যাচ্ছে ছবিটি । ভালো গল্পের ছবি এটি, কাজও ভালো হয়েছে । ঈদ উৎসবে দর্শকের কাছে খারাপ লাগবে না ছবিটি ।

বুবলী বললেন, ছবিটি অবশেষে মুক্তি পাবে, ভালো লাগছে । ইতোমধ্যে ছবির প্রকাশিত টিজার সবাই পছন্দ করেছেন । থ্রিল, অ্যাকশন ঘরানার ছবি এটি । আমার বিশ্বাস, ঈদে প্রেক্ষাগৃহে বেশ জমবে ছবিটি ।

ছবিটিতে নিরব ও বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, দোয়েল ম্যাশ প্রমুখ । গল্প লিখেছেন আবদুল্লাহ জহির, চিত্রনাট্য আসাদ জামানের । ২০১৯ সালে ছবিটির শুটিং শুরু হয়, শেষ হয় ২০২০ সালে ।