Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাTuesday , 13 June 2023
  • অন্যান্য

ঈদের জন্য প্রস্তুত হচ্ছে প্রকৃতির ‘রং রোড অধ্যায় – আদুরী’

গেলো ঈদুল ফিতরে আবু তাওহীদ হিরন পরিচালিত আদম সিনেমাটি মুক্তি পায়। মুক্তির ১মাস পর ফের পরিচালনায় ফিরেছেন নতুন ছবি নিয়ে । ছবিটির নাম ‘রং রোড অধ্যায়-আদুরী’। ১০ জুন শনিবার প্রকাশ্যে এল এই সিনেমার ফার্স্ট লুক পোস্টার। এই সিনেমার নায়িকা মানসী প্রকৃতির জন্মদিনের দিনই সামনে এল পোস্টার। এই ছবিতে প্রকৃতির সাথে জুটি বাঁধলেন সাদমান সামির ।

পোস্টারে নায়িকাকে দেখা গেলো বিভিন্ন পেশার মানুষের হাতকরা পরা শিকল ধরে আছে । কাপড় পরিহিত নর্তকীর স্টাইলে বসে আছে। আরপোস্টারে একটি ট্যাগ লাইন চোখে পড়ছে, যেখানে লেখা আছে- “স্বাগত ” “ এখানে সুলভ মূল্যে” “ আদুরীর আদর পাওয়া যায়”।

গল্পে , ঢাকার শহরে রাস্তায় বেড়ে ওঠা মেয়েটির নাম আদুরী জন্মের ৮ বছর পর তার মায়ের মৃত্যু হয়েছে। বাবার পরিচয় কখনোই আদুরী মা আদুরীকে দিতে পারেনি। আদুরীর মাও জানে না আদুরীর বাবা কে। কারণ আদুরীর মা ছিল রাতভর ঢাকা শহরে ঘুরে বেড়ানো এক যৌনকর্মী। আদুরীর বয়স যখন ১২ তখনই আদুরীকে মায়ের পেশা বেছে নিতে হয়। ঠিক আদুরীর মা যেখানটাতে দাঁড়িয়ে নিজেকে উজাড় করে দিয়ে রোজগার করত ১৩ বছর পর ওইখানে দাঁড়িয়েই আদুরী আজ রোজগার করে। এমন ভাবেই আদুরীর জীবনে কেটে যায় আরও দশটি বছর। এভাবে এগিয়ে যা গল্প।

পোস্টার রিলিজের পর কমেন্ট সেকশনে অনেকে লিখছেন, অপেক্ষা করছি! হলে গিয়ে দেখতেই হবে। আবার কেউ কেউ কমেন্ট করছে আশা করব হিরনের দ্বিতীয় সিনেমাটিও হবে আরেকটা মাস্টারপিস সিনেমা।

নায়িকা জানান, এটা আমার জন্য দারুণ আনন্দের একটি প্রাপ্তি। জন্মদিনের রাতে ছবিটির ফাস্ট লুক প্রকাশ হয়েছে। আশা করছি ভালো কিছু দিতে পারব এ সিনেমা দিয়ে।

এদিকে পরিচালক জানালেন, সিনেমার ২০ ভাগ কাজ এখনও বাকি আছে। বাকি কাজ ৩ দিন শুটিং করলে শেষ হয়ে যাবে। আমাদের আগের লটের কাজ গুলোর প্রি প্রোডাকশনের জন্য চেন্নাইতে কাজ চলছে। আশা করছি আমরা এই ঈদুল আযহাতে মুক্তি দিবো ইনশাল্লাহ।