Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 26 November 2023
  • অন্যান্য

ইয়াবা নিয়ে স্বামী-স্ত্রী সহ ৩ জন আটক

চট্টগ্রাম সংবাদদাতা
November 26, 2023 4:39 am । ৬১ জন

চট্টগ্রামের মীরসরাইয়ে টিফিন ক্যারিয়ারে করে ইয়াবা পাচার কালে ৯৮০০ পিস ইয়াবা ও স্বামী-স্ত্রীসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মীরসরাই থানা পুলিশ।

অদ্য ২৫ নভেম্বর, ২০২৩ খৃ শনিবার দুপুরে মীরসরাই পৌরসভার ডাকবাংলো এলাকায় নিয়মিত অভিযানের অংশ হিসাবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এনা পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে এই ইয়াবাগুলো জব্দ করা হয়। এসময় স্বামী-স্ত্রী সহ অপর একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিরা হলো – খুলনা জেলাস্থ লবণছড়া থানাধীন নিজ খামার এলাকার শাহাবুদ্দিন গাজীর ছেলে সোহাগ গাজী (৩৬) ও তার স্ত্রী ফারজানা আক্তার শিমলা (২৩) এবং বাগেরহাট জেলাস্থ মোরেলগঞ্জ থানাধীন বাঁশবাড়িয়া এলাকার আজিয়ার শেখের মেয়ে জান্নাতি আক্তার (২১)।

মীরসরাই থানা পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপার কে এম শফিউল্লাহর নির্দশনায় চট্টগ্রামকে মাদক মুক্ত রাখার লক্ষ্যে মীরসরাই থানা অফিসার ইনচার্জ কবির হোসেনের সরাসরি তত্বাবধানে প্রতিদিন এই তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। আজকের অভিযানে এস আই মোহাম্মদ আল আমিন, এস আই জাহিদুল ইসলাম আরমান, এ এস আই রাম হরিনাথ ও এ এস আই কাশেম মাদক বিরোধী অভিযানে অংশ গ্রহণ করেন।

আজকের নিয়মিত অভিযানে মীরসরাই থানাধীন পৌরসভার ৫ নং ওয়ার্ডের পুরাতন ডাক বাংলো এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর এনা বাস, যাহার রেজি নং (ঢাকা মেট্রো ব-১৪-৮২৭৪) থামিয়ে বিধি মোতাবেক তল্লাশি চালানো হয়। পূর্ব হতে প্রাপ্ত তথ্য মোতাবেক উক্ত বাসের সন্দেহজনক এই তিনজন যাত্রীকে বাস থেকে নামিয়ে তল্লাশি করা হয়। এ সময় তাদের সাথে থাকা টিফিন ক্যারিয়ার ও দেহ তল্লাশি করে দেহের বিভিন্ন গোপন স্থান থেকে ৯৮০০ পিচ্ ইয়াবা উদ্ধার করা হয়। তারা নিয়মিত ঢাকায় ইয়াবা পাচার করে আসছে বলেও জানা যায়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।