Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 1 January 2024
  • অন্যান্য

“আমি মন্ত্রণালয়ে দৌড়েছি বলেই মেগা প্রকল্প নড়াইলে আসছে” -মাশরাফি 

ছবিঃ লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা প্রাথমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণে পথসভা থেকে তোলা।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল- ২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মুর্তজা বলেছেন,” আমি একটা কাজে লেগে থাকতে পারি । আমি কষ্ট করতে পারি । আমি দৌড়াতে পারি মন্ত্রণালয়ে । অফিস থেকে অফিসে আমি দৌড়েছি বলেই আজকে মেগা প্রকল্প নড়াইলে আসছে ।”

সোমবার( ১ জানুয়ারি) প্রচারণায় বের হয়ে বেলা সাড়ে ১১টার দিকে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা প্রাথমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণে পথসভায় অংশ নিয়ে এসব কথা বলেন মাশরাফি ।

এসময় মাশরাফি বলেন,” আমি একটা কাজে লেগে থাকতে পারি । আমি কষ্ট করতে পারি । আমি দৌড়াতে পারি মন্ত্রণালয়ে । অফিস থেকে অফিসে আমি দৌড়েছি বলেই আজকে মেগা প্রকল্প নড়াইলে আসছে । আইটি পার্ক, ইঞ্জিনিয়ারিং কলেজ এগুলো আপনাদের বাড়ির পাশেই হয়েছে । এগুলো যদি না আসে আপনাদের ছেলে- মেয়েরা পড়ালেখা করবে কোথায়, ট্রেনিং করবে কোথায় ।”

তিনি বলেন,” সন্তানরা বড় হয়ে তাদের পরিবারকে সাপোর্ট দেবে, নিজেরা ভালো থাকতে পারবে । তবে সেই জায়গাটা আমাদের তৈরি করে দিতে হবে । আজকে নড়াইলের অনেক মানুষ আছে যারা রাজনীতি করছে, পাশাপাশি নিজস্ব অবস্থানকেও সুন্দরভাবে তৈরি করেছেন । সেই অবস্থান যাতে তৈরি করা যায় তাই এই নির্বাচন ।”

তিনি আরো বলেন,” আমি আশা করি আগামী ৭ জানুয়ারি আপনারা কষ্ট করে ভোটকেন্দ্রে গিয়ে মূল্যবান ভোটটি দেবেন । আমি নৌকা প্রতীক নিয়ে এসেছি । আমি বিশ্বাস করি আপনারা আপনার সন্তানকে ভোটটা দিয়ে আপনার সন্তানদের জন্য কাজ করার সুযোগ করে দেবেন ।”

উল্লেখ্য, নড়াইল- ২( লোহাগড়া- নড়াইল সদরের একাংশ) আসনে মোট ৮ জন প্রার্থী নির্বাচনী লড়াইয়ে রয়েছেন এর মধ্যে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজা( নৌকা), বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান( হাতুড়ি), এনপিপি’র মো. মনিরুল ইসলাম( আম), জাতীয় পার্টির ফায়েকুজ্জামান ফিরোজ( লাঙ্গল), গণফ্রন্টের মো. লতিফুর রহমান( মাছ) এবং ইসলামী ঐক্যজোটের মো. মাহবুবুর রহমান( মিনার), স্বতন্ত্র প্রার্থী লায়ন মো. নূর ইসলাম( ঈগল), এবং স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমির লিটু( ট্রাক) প্রতিকে প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

নড়াইল জেলা নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, সংসদ নির্বাচনে নড়াইল- ২ আসনে দুটি পৌরসভা ও ২০ টি ইউনিয়নের মোট ভোটার জন । এর মধ্যে পুরুষ ভোটার ও জন মহিলা ভোটার রয়েছেন ।

dsk tv