Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 25 December 2023
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

“আমি আপনাদের ভোটে নির্বাচিত হতে চাই”- মাশরাফি

Google News

আপনারা কেন্দ্রে গিয়ে আপনাদের মূল্যবান ভোটটি দিবেন । আমার কথা একটাই, আপনারা কেন্দ্রীয় যাবেন । আপনারা যদি মনে করেন মাশরাফিকে ভোট দেওয়ার মত, তাও কেন্দ্র যাবেন । আর যদি মনে করেন, না দেওয়ার মত তাও ভোট কেন্দ্রে যাবেন যাবেন । আমি যদি সংসদ সদস্য হই, আমি চাই আপনাদের ভোটের সংসদ সদস্য হই । অন্ততপক্ষে আমার মনে কোন আক্ষেপ থাকবে না, যে আপনারা আপনাদের ভোটটি দেন নি ।

সোমবার( ২৫ ডিসেম্বর) বেলা ১১ টায় লোহাগড়া উপজেলার মোল্যার মাঠে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও লোহাগড়া ডক্টরস স্পেশালাইজড হসপিটালের যৌথ উদ্যোগে ম্যাশ ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন মাশরাফি ।

উদ্বোধন অনুষ্ঠানে মাশরাফি বলেন, আপনারা আমাকে বিশ্বাস করেন, আমি মন থেকে বলছি গত ৫ বছরে আমার কর্মে কোনো গাফিলতি করিনি । আমার সর্বোচ্চটুকু ঢেলে দিয়েছি । করোনার কারণে ২ বছর কাজ করার সুযোগ পাইনি । যতটুক সম্ভব হয়েছে, সাধ্যমতো চেষ্টা করেছি ।

এ সময় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান, খুলনা মেডিকেল কলেজ, নড়াইল সদর হাসপাতাল ও লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ৪০ জন বিশেষজ্ঞ ডাক্তার উপস্থিত ছিলেন । দিনব্যাপী কয়েক হাজার রোগীকে ফ্রি চিকিৎসা সেবা এবং ওষুধ বিতরণ করা হয় ।

dsk tv