Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSunday , 28 January 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

“আমার পেছনে না ঘুরে সকলকে কাঁধে কাঁধ মিলান”- এমপি রুহেল

চট্টগ্রাম সংবাদদাতা
January 28, 2024 7:44 pm । ৬২ জন

Google News

চট্রগ্রাম ১ আসন মীরসরাইয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়ে বিপুল নেতা কর্মীর স্বরব উপস্থিতিতে সংবর্ধিত হলেন বাংলাদেশ এমপি আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন পুত্র মাহবুব উর রহমান রুহেল এমপি।

শনিবার (২৭ জানুয়ারি) বিকালে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

 

সংবর্ধিত অতিথি মাহবুব উর রহমান রুহেল এমপি তাঁর বক্তব্যে বলেন, আমি নির্বাচনকালীন ১৮ দিনে ১৭০টি উঠান বৈঠকে যোগ দিয়েছি। আমি সাধারণ মানুষের কথা শুনেছি।

সামনে এলাকায় আসলে আমি সাথে কোন নেতা-কর্মী নিয়ে যাবো না। নেতা-কর্মী নিয়ে গেলে তাদের সামনে সাধারণ মানুষ আমার সাথে মন খুলে কথা বলতে পারবেনা। তিনি এসময় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন আমার পেছনে না ঘুরে সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে শক্ত হাতে দেশের উন্নয়নে কাজ করতে হবে। তবেই প্রকৃত অর্থে বঙ্গবন্ধুর স্বপ্নময় বাংলাদেশ গড়া সম্ভব হবে।

নিজের বাবার সুদীর্ঘ রাজনৈতিক জীবনের উদ্বৃতি টেনে বলেন, আপনাদের প্রিয় নেতা আমার বাবা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এখনো বটের ছায়ার মতো আমাদের আগলে রেখেছেন। এটা আমাদের পরম সৌভাগ্য।

মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে রুহেল গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নিজের জয়লাভের জন্য দলের নেতাকর্মী ও মীরসরাইয়ের সাধারণ ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন – সামনে এলাকায় আসলে আমি সাথে কোন নেতা-কর্মী রাখবো না। কসরণ স্থানীয় নেতা-কর্মীদের সামনে সাধারণ মানুষ আমার সাথে মন খুলে কথা বলতে পারেনা। তিনি এসময় উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন আমার পেছনে না ঘুরে সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে শক্ত হাতে দেশের উন্নয়নে কাজ করতে হবে। তবেই প্রকৃত অর্থে বঙ্গবন্ধুর স্বপ্নময় বাংলাদেশ গড়া সম্ভব হবে।

অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নবাগত সংসদ সদস্য ও সংবর্ধিত অতিথি মাহবুব উর রহমান রুহেলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পর একে একে বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল হক নিজামী ভূট্টু, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপুসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

এসময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য প্রদীপ রঞ্জন চক্রবর্তী, জেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌস হোসেন আরিফ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোজাম্মেল হোসেন রুবেল, উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা প্রমুখ।