Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 13 December 2023
  • অন্যান্য

আবারও দ্বন্দে জড়ালেন বাপ্পি চৌধুরী ও অনন্ত জলিল

বিনোদন প্রতিবেদক
December 13, 2023 2:32 pm । ১৩৩ জন

এবারের ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্ত জলিল এর কিল হিম এবং বাপ্পি চৌধুরীর শত্রু সিনেমা । কিন্তু প্রেক্ষাগৃহের দ্বন্দ বাস্তব জীবনেও দেখা গেছে এই দুই নায়কের মধ্যে।বিভিন্ন গনমাধ্যমে বাপ্পির বিপক্ষে কথা বলতে শোনা গেছে অনন্ত জলিলকে । অন্যদিকেও বাপ্পি চৌধুরীকেও অনন্ত জলিলকে নিয়ে কথা বলতে শোনা গেছে।

এবার অপারেশন জ্যাকপট নামের নতুন সিনেমায় একসঙ্গে দেখা যাবে বাপ্পি ও অনন্ত জলিলকে। অপারেশন জ্যাকপট সিনেমাটিতে দেখা যাবে যুদ্ধের গল্প । একাধিক সুত্রে শোনা যাচ্ছে রুপালী পর্দায় বাপ্পি ও অনন্ত জলিলের অ্যাকশন দৃশ্য দেখা যাবে। দুই শত্রু এক সঙ্গে একই পর্দায় কিভাবে কাজ করবেন এ নিয়ে আগ্রহ বেড়েছে ভক্তদের মাঝে।

জানা গেছে , শোবিজের ৮ নায়ককে নিয়ে কলকাতার পরিচালক রাজীব বিশ্বাস এই সিনেমাটি নির্মান করবেন ।মুক্তিযুদ্ধের সময় ‘অপারেশন জ্যাকপট’ নামের অভিযানে চট্টগ্রাম ও মোংলা সমুদ্রবন্দর, চাঁদপুর ও নারায়ণগঞ্জে একযোগে গেরিলা অপারেশন চালানো হয়েছিল। সেই অভিযানে পাকিস্তান ও অন্য আরও কয়েকটি দেশ থেকে অস্ত্র, খাদ্য ও তেল নিয়ে আসা ২৬টি জাহাজ ডুবিয়ে দিয়েছিলেন মুক্তিযোদ্ধারা। ইতিহাসের সাহসী সে অভিযানের সোনালি সময়কে সঠিকভাবে তুলে ধরা হবে সিনেমাটিতে।মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত হবে দেশের স্বাধীনতা সংগ্রামের এ ইতিহাস।

সিনেমার প্রধান আট নায়কের বিভিন্ন চরিত্রে থাকবেন আটজন নায়ক। এ বিষয়ে নির্মাতা রাজীব বলেন, ইতিহাস নির্ভর এ সিনেমায় আটজন হিরো। তবে এই আট হিরোর নাম আমি এখনও বলতে পারছি না। কারণ, অফিশিয়ালি সব কাজ এখনও চলমান।

চুক্তিবদ্ধ না হলেও সিনেমায় আট নায়কের ভূমিকায় কাকে কাকে দেখতে চান নির্মাতা রাজীব? এমন প্রশ্নে নির্মাতার ভাষ্য, যেহেতু সিনেমাটি বাংলাদেশের তাই বাংলাদেশ থেকেই আটজন নায়ক নেওয়া হবে। তবে আমাদের পছন্দের তালিকায় রয়েছেন, আরিফিন শুভ,বাপ্পি চৌধুরী,চঞ্চল চৌধুরী,সিয়াম আহমেদ, অনন্ত জলিল, সজল,রিয়াজের মতো তারকা। ।

এদিকে মঙ্গলবার বিকেল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাসছে বাপ্পির ছবি যেখানে অপারেশন জ্যাকপট সিনেমা নিয়ে আলোচনা করতে দেখা যাচ্ছে তাকে । শোনা যাচ্ছে সর্বোচ্চ পারিশ্রমিক দিয়ে তাকে এই সিনেমায় চুক্তিবদ্ধ করা হয়েছে । ২০২৪ সালের জানুয়ারী থেকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।