Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 17 July 2023
  • অন্যান্য

আইনজীবী হয়ে আসছেন আফরান নিশো

Google News

ঈদের আলোচিত সিনেমা সুড়ঙ্গ’তে মাসুদ চরিত্রে চমকে দিয়েছেন আফরান নিশো। এবার আসছেন ‘রেজা’ হয়ে। ইয়াসির আল হক পরিচালিত ‘সাড়ে ষোল’ শিরোনামের একটি ওয়েব সিরিজে যা মুক্তি পাবে আগামী ১৭ আগষ্ট ভারতীয় ওটিটি প্লাটফর্ম ‘হইচই’ এ। আর এতেই তিনি ধরা দেবেন ‘রেজা’ চরিত্রে। এরআগেও এই প্লাটফর্মে নিজের মুন্সিয়ানা দেখিয়েছেন নিশো। এই অভিনেতা তার প্রতিটি চরিত্রকে সম্পূর্ণরূপে নিজের মধ্যে ধারণ করে, তাঁর এই অভিনয়ের দক্ষতাই তাকে বাকি সবার থেকে আলাদা স্থান করে দিয়েছে। নতুন সিরিজে আফরান নিশো স্বনামধন্য একটি রিয়েল এস্টেট কোম্পানির পক্ষে একটি হাই-প্রোফাইল মামলা পরিচালনাকারী একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন। আইনজীবীর মত জটিল চরিত্রটি নিজেকে খুব সুন্দরভাবে আবর্তিত করেছে নিশো। সিরিজে তাঁর চরিত্রের নাম”রেজা’। পরিচালক ইয়াসির আল হকের প্রথম ওয়েব সিরিজ ‘সাড়ে ষোল’তে আইনজীবী রেজার গল্প বলা হয়েছে, তাঁর ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ কেসটির শুনানিতে যাবার আগের রাতে তাঁর জীবন একটি জটিল মোড় নেয়।

এই সিরিজে অভিনয় প্রসঙ্গে অভিনেতা আফরান নিশো বলেন, ‘রেজা একজন অত্যন্ত বুদ্ধিমান এবং সফল আইনজীবী, পাশাপাশি সে খুবই চতুর কিন্তু একজন ফ্যামিলি ম্যান। এটি এমন একটি চরিত্র যা আমাকে খুব আকর্ষণ করেছে এবং আমাকে রেজা হিসাবে দেখার পর দর্শকদের কি প্রতিক্রিয়া হয় তা জানার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

নিশো আরও বলেন, ইয়াসির খুব তরুণ, প্রতিভাবান এবং প্রতিশ্রুতিবান একজন পরিচালক। প্রচুর সম্ভাবনা নিয়ে তার সে পরিচালনার ক্যারিয়ার শুরু করছে। ইয়াসির খুবই দক্ষ এবং কাজের প্রতি খুবই নিবেদিত প্রাণ। আসলে, পুরো ‘সাড়ে ষোল’ টিমের সাথে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত।

ওয়েব সিরিজটির পরিচালক ইয়াসির আল হক বলেন, ‘এটি আমার প্রথম ওয়েব সিরিজ। ‘সাড়ে ষোল’ সিরিজটি একেবারে আমার কমফোর্ট জোনের বাইরে ছিল এবং এ কারণেই আমি এই সিরিজটি দিয়ে আমার ওটিটি যাত্রা শুরু করার সিদ্ধান্ত নিয়েছি। হইচইকে ধন্যবাদ আমার উপর বিশ্বাস রাখার জন্য। ‘সাড়ে ষোল’ সিরিজটি হইচই-তে দেখা যাবে ১৭ই অগাস্ট থেকে। আমি বিশ্বাস করি সিরিজটি আমাদের এমন জায়গায় নিয়ে যাবে যেখানে দর্শকরা ফ্লোর ১৬.৫-এ আটকে যাবেন আর এই ‘সাড়ে ষোল’ ব্যাপারটা সিরিজটির প্রোমোশনাল আসলেই দর্শকদের কাছে পরিষ্কার হয়ে যাবে।