Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাMonday , 28 August 2023
  • অন্যান্য

অসহায় পরিবারের সম্পত্তি জবরদখলের অভিযোগে সংবাদ সম্মেলন

খরিদকৃত সম্পত্তির জবরদখলের অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন নিলুফা আকতার নামে এক ভুক্তভোগী।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার থানার হাট বাজার সংলগ্ন ওয়ারিশগন হতে খরিদকৃত সম্পত্তির উপর বসবাস করে আসছেন নিলুফা আকতার ও তার পরিবার। ২৮ আগষ্ট দুপুরে নিলুফা আকতার ও তার পরিবারের সদস্যরা নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য জানান, পিতা আবদুল মান্নান থেকে বিএস ৩২ নং খতিয়ানে ৩৯৪ দাগে ৪ শতাংশ জমি খরিদ করেন। বাবার মৃত্যুর পর সম্পত্তি মাপঝোপ করে দেখা যায় খরিদকৃত সম্পত্তির. ৭৪ অযুতাংশ সম্পত্তি পাশের সম্পত্তি ভিতরে অবস্থিত। যাহা বর্তমানের বাংলালিংক টাওয়ারে জন্য ভাড়া দেওয়া হয়েছে।

নিলুফা আরও অভিযোগ করে সাংবাদিকদের জানান, বর্তমানে বাংলালিংক টাওয়ারের চুক্তি শেষ হয়েছে, চুক্তি নবায়ন না করে জোরপূর্বক বাংলালিংক তার স্বাভাবিক ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। প্রতিপক্ষ শাহাজাহানের যোগসাজশে বাংলালিংক কর্মকর্তা আমাদের সাথে দূর্ব্যবহার করেন। প্রতিপক্ষ সাহাজাহান যোগসাজশে বাংলালিংক কর্মকর্তা মেহেদী হাসানকে সঙ্গে নিয়ে সার্ভেয়ার এনে আমাদের অনুপস্থিতিতে মাপঝোপ করে আমাকে সম্পত্তি থেকে উচ্ছেদের ষড়যন্ত্র করছে।

গত ২৪ আগষ্ট আমার প্রতিপক্ষ সাহাজাহান গং থানার হাট বাজারে আমি ও আমার পরিবারের উপর অতর্কিত হামলা করে আহত করেন। পরে স্থানীয় জনতার সহযোগিতায় সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা গ্রহণ করি।

স্থানীয় সূত্রে , তাদের উপর হামলা করার বিষয়টি নিশ্চিত করে এলাকার কয়েকজন । এ ব্যপারে স্থানীয়রা সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের মাধ্যমে বিষয় টি নিষ্পত্তির চান।

নিলুফা আকতার তার স্বামী শিব্বির আহমেদ জানান, আমরা প্রশাসনের নিকট সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের মাধ্যমে বিষয় টি নিষ্পত্তির জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছি এবং দোষীদের আইনের আওতায় এনে বিচারের জোর দাবি জানাচ্ছি।