Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাThursday , 2 November 2023
  • অন্যান্য

অবরোধ বিরোধী মিছিলের নেতৃত্বে জেলা যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টু

দেশব্যাপী বিএনপি- জামায়াতের উদ্যোগে রাজনৈতিক কর্মসূচির নামে নৈরাজ্য, অগ্নি সংযোগ, জাতীয় সম্পদ ভাঙচুর, পুলিশ হত্যা, সাংবাদিকদের উপর অতর্কিত হামলা এবং হরতালের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে যশোর সদরের বসুন্দিয়ায় যুবলীগ ।

 

বৃহস্পতিবার (২নভেম্বর) সকাল সাড়ে ১০টায় বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে, যশোর জেলা যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টুর  নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল যশোর-খেুলনা মহাসড়ক ও বসুন্দিয়া মোড় বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ।

 

বিএনপি-জামায়াত জোটের ডাকা ৩দিনের অবরোধের তৃতীয় দিন সকাল থেকেই বসুন্দিয়া ইউনিয়ন পরিষদ এবং তরুণ প্রজন্মের প্রিয় চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে বসুন্দিয়া মোড় ও পার্শবর্তি অঞ্চলে ব্যাপক জনসমাগমে সোচ্চার ছিল । সাথে রাজপথ দখলে ছিল যুবলীগ, ছাত্রলীগসহ সরকারি দল ও অংগসংগঠনের নেতা কর্মীদের।

 

সকাল সাড়ে ১০টায় বিএনপি-জামাতের হরতাল-অবরোধ অগ্নিসংযোগ ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন যশোর জেলা যুবলীগ নেতা তৌহিদ চাকলাদার ফন্টু। বিক্ষোভ মিছিলটি যশোর-খেুলনা মহাসড়ক ও বসুন্দিয়া মোড় বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

 

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা হাজী আলমগীর কবীর, জুয়েল, বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অহেদুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কাশেম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আজিজুর রহমান, ০৪নং ওয়ার্ড সদস্য ও সাবেক যুবলীগ নেতা মোঃ আতিয়ার রহমান খান, ০২নং ওয়ার্ড সদস্য ইমরান হোসেন মিলন, ০৩নং ওয়ার্ড সদস্য শওকত জাহান সুপ্ত, ০৪নং ওয়ার্ড সদস্য মোঃ কাদের, ০৭ নং ওয়ার্ড সদস্য মোঃ দবির হোসেন, ০৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিন্টু, ০৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, ০২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেন, ০৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ মাহজাহান খান, ০৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, আব্দুল বারী, শেখ ফারুক হোসেন মোঃ ইকবল খান, যুবলীগ নেতা, মোঃ কামাল হোসেন, অলিযার রহমান খান, মোঃ সিরাজুল ইসলাম, হাসিব আহম্মেদ ইমন, মোঃ নোমান হোসেন, ইকরাম গাজী, নূর জালাল হোসেন, রোমেল খান, ছাত্রলীগ নেতা সাকিব খান, সাহাদ সরদার, মোঃ তাজ সহ বিভিন্ন ওয়ার্ড এর আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।