Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাSaturday , 5 August 2023
  • অন্যান্য

“অন্য কাউকে মনোনয়ন দিলেও আমি তার পক্ষে নৌকা প্রতীকে কাজ করবো”- বার এসোসিয়েশনের সা সম্পাদক

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবদুন নুর দুলাল এর মতবিনিময় ও গণসংযোগ করেছেন (চাটখিল-সোনাইমুড়ী) উপজেলা কয়েকটি ইউনিয়নের ওয়ার্ডে।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার ৪ জুলাই শুক্রবার বিকেলে চাটখিল উপজেলার মমিনপুর দেওয়ান বাড়ি সংলগ্ন আল ইহসান জামে মসজিদে আসরের নামাজ শেষ করে গণসংযোগ করেন।

সন্ধ্যায় সোনাইমুড়ী উপজেলা গ্রীন ভিউ রেস্টুরেন্টে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়ে। দেওটি ইউনিয়নের মুহুরিগঞ্জ বাজার নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেন।

এছাড়া রাত ৯ টার দিকে আমিশাপাড়া বাজারের ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে একটি অভিজাত রেষ্টুরেন্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভা শেষে নেতাকর্মীদের উপস্থিতি নৈশভোজের আয়োজন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আবদুন নুর দুলাল।

মতবিনিময় সভায় আমিশাপাড়া যুবলীগের সভাপতি বেল্লাল হোসেন সুমন সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন সাধারণ সম্পাদক আবদুন নুর দুলাল।

এসময় দলীয় নেতা-কর্মীদের মধ্যে বক্তব্য রাখেন সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট মামুনুর রশীদ, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সেন্ট্রাল ল’ কলেজ শাখার সাধারণ সম্পাদক পারভেজ হোসেন, পৌরসভার স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শাহাজাহান আলম ভুইয়া, ছাত্রলীগের সেক্রেটারি মোশাররফ হোসেন, বদল কোট ইউনিয়ন দক্ষিণ যুবলীগের সাধারণ সম্পাদক শাহীন আলম, সোনাইমুড়ী উপজেলা ছাত্র লীগের সহসভাপতি জাহিদুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোঃ শাহাজাহান প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেন, তাহলে আমি নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই। আর যদি আমাকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে মনোনয়ন দিলেও আমি তার পক্ষে নৌকা প্রতীকে কাজ করে যাব। আমি আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি এবং নৌকা প্রতীকে রায় প্রত্যাশা করছি।