Dainik Sotter Kontho- দৈনিক সত্যের কণ্ঠ
Dainik Sotter Kontho - দৈনিক সত্যের কণ্ঠ
ঢাকাWednesday , 13 December 2023
  • অন্যান্য

অনামিকা আজম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতার পিতার মৃত্যু দিবসে অসহায় পরিবারকে টিন প্রদান

অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী অনামিকা আজম এর পিতার মৃত্যু দিবস উপলক্ষে অসহায় পরিবারকে ঘরের চালের টিন প্রদান করা হয়েছে। দীর্ঘ দিন ধরে নোয়াখালী জেলার নিজ উপজেলা (চাটখিল-সোনাইমুড়ী) ছাড়া ও দেশের বিভিন্ন জেলায় মানবতার সেবায় কাজ করছে এই ফাউন্ডেশন।

বুধবার (১৩ ডিসেম্বর ) দুপুরে নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নে ৭ নং ওয়ার্ড সাধুরখিল সর্দার বাড়ীর ক্ষুদ্র দোকানদার জামাল হোসেনকে ঘরের চাউনির জন্য টিন প্রদান করা হয়।

অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী অনামিকা আজম আইন পেশায় নিয়োজিত থেকেও গত কয়েক বছর ধরে করে যাচ্ছেন আত্ম মানবতার সেবায় সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে মানবিক সহায়তা।

এ মানবী নিজ পিতৃভূমি নোয়াখালী জেলার চাটখিল উপজেলা দশানী টবগার পাল বাড়ির বীর মুক্তিযোদ্ধা আলী আজমের কন্যা।

সংগঠনের এক ঝাঁক তারন্য খচিত যুবারা সংগঠনের চেয়ারম্যান অনামিকা আজম ফাউন্ডেশনের নির্দেশনায় সমাজ হতদরিদ্র মানুষের মাঝে রাত দিন সেবা পৌঁছে দিচ্ছেন।

অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী অনামিকা আজম মুঠো ফোনে জানান, বাংলাদেশ আমার পিতৃভূমি, আমি আমার উপজেলায় সহ দেশের বিভিন্ন জেলায় মানবতার সেবায় অনামিকা আজম ফাউন্ডেশনের সেবা পৌঁছে দিতে প্রতিশ্রুতি বদ্ধ। আমি আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি। আমি আপনাদের সহযোগিতায় আরও মানবতার দৃষ্টান্ত স্থাপন করতে চাই।

এদিকে দিনটি অনামিকা আজম ফাউন্ডেশনের চেয়ারম্যান অনামিকা আজম এর পিতার মৃত্যু দিবস উপলক্ষে তার পরিবারের জন্য ও প্রয়াত পিতার রুহের মাগফেরাত কামনা করে কয়েকটি মসজিদে দোয়া আয়োজন করা হয়।

ইতিমধ্যে সংগঠনটি বাংলাদেশের বিভিন্ন জেলায় বিগত বছরগুলোতে করোনা মহামারী, গৃহহীনদের ঘর, মসজিদ, মাদরাসা, স্কুল কলেজে ক্রিড়া সামগ্রী, গরীব মেয়ের বিয়েতে আর্থিক সহযোগিতা, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে মানবিক কাজে সহযোগিতা অব্যাহত রেখে আসছেন।